Daily Archives: Mar 12, 2017

অনিমেষ দাস, (জামালগঞ্জ)সুনামগঞ্জ: গত শনিবার সুনামগঞ্জ ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। এ নিয়ে গত কয়েকদিন ধরেই চলছিলো প্রস্তুতি। তবে শেষ মূহূর্তে এসে বাতিল করা হয়েছে জেলা ছাত্রলীগের সম্মেলন।

দলীয় সূত্রে জানা গেছে, সম্মেলন না করে চলতি মাসেই ঢাকা থেকে পুরাতন কমিটি ভেঙ্গে সমঝোতার মাধ্যমে একটি নতুন কমিটি ঘোষণা করা হবে। জেলা আওয়ামী লীগের আভ্যন্তরীন কোন্দলের কারণে অপ্রীতিরকর ঘটনা এড়াতে ছাত্রলীগের আজকের সম্মেলন হচ্ছে না বলে জানা গেছে।

তবে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ফজলে রাব্বী স্মরণ বলেন, হাওরের ফসলরক্ষা বাধে ভাঙ্গন ও সুনামগঞ্জ-২ আসনের নির্বাচনের কারণে কেন্দ্র নির্ধারিত তারিখে সম্মেলন আয়োজন সম্ভব হয়নি।

২০১০ সালে ফজলে রাব্বী স্মরণকে সভাপতি ও রফিক আহমেদ চৌধুরী সাধারণ স¤পাদক করে ১০ সদস্যবিশিষ্ট কমিটি অনুমোদন করে কেন্দ্র। পরবর্তীতে ২০১৪ সালে এ কমিটি পূর্ণাঙ্গ করা হয়। উল্লেখ্য গত ১৮ ফেব্রুয়ারি কেন্দ্রীয় ছাত্রলীগ ১১ মার্চ সম্মেলন করার জন্য লিখিত নির্দেশনা দিয়েছিল জেলা ছাত্রলীগকে।

এর আগে গত বছর কমিটি স্থগিত করে সম্মেলনের শর্তে স্থগিতাদেশ তুলে নিয়েছিল ছাত্রলীগ। কিন্তু নির্ধারিত তারিখেও সম্মেলন করতে পারছে না জেলা ছাত্রলীগ। কোন্দলের কারণে বিভিন্ন উপজেলায়ও সম্মেলন করতে পারেনি। ছাত্রলীগের একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, বর্তমান কমিটি সম্মেলন করবেনা কয়েকদিন আগেই কেন্দ্রীয় ছাত্রলীগ এই বিষয়টি অবগত হয়েছিল।

এদিকে সম্মেলন না হওয়ার অজুহাত ঢাকা থেকে কমিটি ঘোষণার পথ তৈরি করে দেয় কেন্দ্রকে। ফলে একটি খসড়া কমিটি চূড়ান্ত করে কেন্দ্র। ফলে সম্মেলন না হলেও এক মাসের মধ্যেই ঢাকা থেকে নতুন কমিটি ঘোষণা হবে বলে জানা গেছে। কেন্দ্রীয় ছাত্র লীগের সাংগঠনিক স¤পাদক দারুস সালাম শাকিল জানিয়েছেন গতকাল শনিবার সম্মেলন হচ্ছে না। জেলা কমিটি বিভিন্ন কারণ দেখিয়ে সম্মেলন করতে চাচ্ছে না। তাই এই মাসেই ঢাকা থেকেই নতুন কমিটি ঘোষণার কথা জানান তিনি।

জিয়াউল হক, (কুলাউড়া): মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজলকে জামিন নামঞ্জুর করে গ্রেফতারের আদেশ দিয়ে কারাগারে পাঠিয়েছেন আদালত।

আজ রবিবার (১২ মার্চ) সকালে মৌলভীবাজার নিম্ন আদালতে হাজিরা দিতে গেলে এ আদেশ দেওয়া হয়। গ্রেফতারের সত্ত্বতা নিশ্চিত করে বদরুজ্জামান সজলের সহধর্মীনি মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য শিরিন আক্তার চৌধুরী মুন্নি সিলেটের সংবাদকে জানান, ২ বছর আগে অবৈধভাবে গাছ কাটার মিথ্যা অভিযোগ এনে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন সাবেক ওসি মতিয়ার রহমান।

এই মামলায় দীর্ঘদিন তিনি জামিনে ছিলেন। গত সাপ্তাহে তিনি বিভিন্ন কাজের চাপে থাকার কারনে আদালতে হাজির হতে পারেননি। আজ হাজিরা দিতে গেলে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

অনিমেষ দাস, (জামালগঞ্জ): জামালগঞ্জ উপজেলা সদরের পাশে সুরমা নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ এক জেলের লাশ ৪ দিন পর নদীতে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে। তার নাম সাজিল (৩৮) হক। উপজেলার ফেনারবাঁক ইউনিয়নের গজারিয়া পশ্চিম পাড়া গ্রামের জবান আলীর ছেলে।

গতকাল শনিবার সকাল ১০টায় নদীতে তার লাশ ভেসে উঠতে দেখে স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহায়তায় নদী হতে ভাসমান অবস্থায় ঐ জেলে লাশ উদ্ধার করা হয়।

এ সময় নদীতে হাজারো শোকাহত মানুষ ভিড় করেন। পরে দুপুরে তার গ্রামের বাড়িতে জানাযা শেষে মৃতের সাজিদুল হকের লাশ পঞ্চায়েতি কবর স্থানে দাফন করা হয়। প্রত্যক্ষদর্শী ও গ্রামবাসী সূত্রে জানা যায়, গত ৮ মার্চ দুপুরে উপজেলার ফেনারবাঁক ইউনিয়নের গজারিয়া পশ্চিম পাড়া গ্রামের জবান আলীর ছেলে সাজিল হক প্রতিদিনের ন্যায় বাড়ির পাশে সুরমা নদীতে জাল নিয়ে মাছ ধরতে যান।

মাছ ধরার সময় তার জাল নদীতে আটকে পড়ে। এসময় জাল ছাড়াতে তিনি পানিতে নেমে ডুব দিয়ে ভেসে না উঠায় নিখোঁজ হন। পানিতে নিখোঁজের ঘটনায় এলাকায় শোকের ছায় নেমে আসে। এ ঘটনার পর এলাকাবাসী তাকে উদ্ধারের জন্য পুরো নদীতে জাল দিয়ে অভিযান চালিয়েও ৪ দিন যাবৎ তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।

এ ঘটনার খবর শুনে ওই দিনই জামালগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। তার পারিবারিক সূত্রে ও এলাকাবাসী জানান, সাজিল হক ওই নদীতে মাছ ধরে তার সংসার চালাতো। ঘটনার সময় প্রতিদিনের মতো তিনি নদীতে মাছ ধরতে যান পড়ে ডুব দিলে তিনি নিখোঁজ হন।

এলাকাবাসী বলছে ওই নদশীতে মাঝে মধ্যে কয়েক বছর পর পর হয় মানুষ না হয় গরু, মহিষ আচমকা ভাবে পানির নীচে নিখোঁজ হয়ে যায়। মৃত সাজিল হক স্ত্রী, ছোট-ছোট সাত জন ছেলে মেয়ে রেখে গেছেন। এ ব্যাপারে জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল হাসেম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ৩/৪ দিন পূর্বে ঐ জেলে নদীতে নিখোঁজ হওয়ার পর থানায় জিডি করে রাখা হয়েছিল।

সিলেটের সংবাদ ডটকম: ছাতকে প্রাণী সম্পদ অফিসে প্রয়োজনীয় উপকরণ, ওষুধ, চিকিৎসক ও তীব্র জনবল সংকটে সরকারি সেবা থেকে বঞ্চিত হচ্ছেন উপজেলার ৮৫ হাজার পরিবার। ফলে ক্ষতিগ্রস্থ হচ্ছে হাঁস-মোরগ, গরু-মহিষ, ছাগল-ভেড়া, কবুতর-কোয়েল খামারসহ অন্যান্য গৃহপালিত প্রাণীর মালিকরা।

এরসাথে প্রাণী সম্পদ কর্মকর্তা ৩ মাসে দায়িত্ব পালন করেছেন মাত্র একদিন। অথচ নিয়মিত তিনি সরকারি বেতন ভাতা ভোগ করে যাচ্ছেন। জানা যায়, উপজেলার ১৩ ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত ছাতক উপজেলায় গরুর খামার ৫০/৬০টি, ছাগলের খামার ৩টি, হাঁেসর খামার ২শ’টি ও মোরগের খামার রয়েছে ৩শ’টি।

এছাড়া মোট গরু ২ লাখ, মহিষ ৫ হাজার, ছাগল ৬ হাজার, ভেড়া ৩ হাজার, হাঁস ২ লাখ, মোরগ ৩ লাখ, কবুতর ৪ হাজারসহ এ উপজেলায় গৃহপালিত পশু-পাখি রয়েছে মোট ৭ লাখ ১৮ হাজার। এসব গৃহপালিত প্রাণীকে সম্পদে পরিণত করতে সরকার পৃথক প্রাণী সম্পদ মন্ত্রণালয় গঠন করেছে। এরই ধারাবাহিকতায় দেশের প্রতি উপজেলায় সাবেক পশু হাসপাতালকে প্রাণী সম্পদ অধিদপ্তর নামে নামকরণের মাধ্যমে কৃষকদের গবাদি পশু ও খামারীদের পরামর্শ প্রদান, ওষুধ বিতরণসহ সার্বিক সহযোগিতা করে আসছে।

সরকারের উদ্দেশ্য ও লক্ষ্য হচ্ছে- কৃত্রিম প্রজননের মাধ্যমে উন্নতজাতের গবাদি পশু ও হাঁস-মুরগী উৎপাদন করা। যাতে- দেশে ডিম, দুধ ও মাংসের চাহিদা মিটিয়ে বিদেশে রফতানী করা যায়। কিন্তু প্রয়োজনীয় উপকরণ, জনবল, ওষুধ ও ডাক্তার সংকটে পিছিয়ে পড়েছে এখানের ডেনরী ও পোল্ট্রি খামারীসহ কৃষকরা। এখানে ১১টি পদের মধ্যে ৭টি পদ দীর্ঘদিন থেকে শূন্য রয়েছে।

মাত্র ৪জন দিয়েই হযবরল অবস্থায় চলছে অফিসের কার্যক্রম। উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডা. ছাইফুল ইসলাম ৪ জানুয়ারি যোগদানের পর থেকে ৩ মাসে অফিস করেছেন একদিন। স্থানীয় কৃষকদের অভিযোগ হচ্ছে, মাসের পর মাস অফিসে গিয়েও তাকে পায়নি। ফলে গৃহপালিত প্রাণীর চিকিৎসা সেবা মারাত্মকভাবে ভেঙ্গে পড়েছে।

তিনি অফিস না করলেও সরকারি বেতন-ভাতা উত্তোলন করে যাচ্ছেন নিয়মিত। গত ২৫ থেকে ২৭ ফেব্রুয়ারি দেশব্যাপী সরকার প্রাণী সম্পদ সপ্তাহ পালনের ঘোষনার প্রথম দিন আলোচনা সভায় উপস্থিত হয়ে আজও অফিস করেননি। এছাড়া ৭টি পদ শূন্য থাকায় একজন ভেটেরিনারি সার্জন দিন-রাত ব্যবস্থাপত্র, চিকিৎসা সেবা, ওষুধসহ মোবাইল ফোনে বিভিন্ন পরামর্শ দিয়ে যাচ্ছেন বলে জানা গেছে। এব্যাপারে ইউএলও ডা. ছাইফুল ইসলামের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি অফিসে অনুপস্থিতির কথা স্বীকার করে বলেন, বর্তমানে ময়মনসিংহে তার পিতা-মাতার কাছেই অবস্থান করছেন।

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: যুক্তরাজ্য প্রবাসী জাকারিয়া আল ফেরদৌস জিহাদ নাজমা খানের স্বামী নয় বলে পাল্টা সংবাদ সম্মেলনে দাবি করেছেন জিহাদের নানা গোলাপঞ্জের দক্ষিণ লক্ষীপাশা গ্রামের আব্দুল হাই চৌধুরী ওরফে গোলাম হোসেন।

রোববার সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন। লিখিত বক্তব্যে গোলাম হোসেন বলেন, গত ৪ জানুয়ারি সংবাদ সম্মেলনে জগন্নাথপুর উপজেলার গড়গড়ি গ্রামের মুসলিম খানের মেয়ে তিন সন্তানের জননি যুক্তরাজ্য প্রবাসী নাজমা খান পূর্ব ফুলসাইন্দ গ্রামের রেহান উদ্দিনের ছেলে ও তার নাতি জিহাদকে স্বামী বলে দাবি করেন।

প্রকৃতপক্ষে নাজমা খানের স্বামী হচ্ছেন যুক্তরাজ্য প্রবাসী ও জগন্নাথপুর উপজেলার শেখর গাঁওয়ের মতজুল আলীর ছেলে আউয়াল। গোলাম হোসেন দাবি করেন তার নাতি জিহাদ একজন অবিবাহিত যুবক। নাজমাকে একটি কুচক্রীমহল টাকার লোভ দেখিয়ে তার নাতির বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। সংবাদ সম্মেলনে নাজমা খান জিহাদের মা ও নানার বিরুদ্ধে যুক্তরাজ্য থেকে কৌশলে দেশে এনে জিহাদকে দ্বিতীয় বিয়ে দেয়ার পাঁয়তারা করা হচ্ছে বলে যে অভিযোগ করেছেন তা সম্পূর্ণ মিথ্যা।

কারণ জিহাদ এখনো কোনো বিয়েই করেনি। সুতরাং দ্বিতীয় বিয়ের প্রশ্নই উঠে না। তিনি বলেন, নাজমা খান তাকে একজন প্রভাবশালী তার নিজস্ব একটি বাহিনী রয়েছে বলে অভিযোগ করেছে। সে ব্যাপারে তিনি বলেন, তিনি একজন সাধারন মানুষ। তার কোন বাহিনী নেই। নাজমা খান তাকে সমাজে হেয় করতে মিথ্যা অপবাদ দিয়েছে।

গোলাম হোসেন আরো বলেন, জিহাদের মা মাহমুদা নাসরিন চৌধুরী ৬ সন্তানের জননী। নাজমা খান নাসরিন চৌধুরীর বিরুদ্ধে অনৈতিক কর্মকান্ডসহ প্রবাসী জামাতা রেহান উদ্দিন ও বড় ছেলে জাকিরের সাথে কোন সর্ম্পক নেই বলে মিথ্যা অভিযোগ করেছেন তা সমাজে মানসম্মান ক্ষুন্ন ও সমাজে ভাবমূর্তি ক্ষুণœ করেছেন। একটি অসৎ উদ্দেশ্য সাধনের জন্য নাজমা খান এসব অপপ্রচার চালাচ্ছেন।

তিনি বলেন, তার নাতি জিহাদ ৭ জানুয়ারি ছুটি নিয়ে দেশে এসে তার ফফুর বাড়িতে অবস্থান নেয় এবং ২২ ফেব্রুয়ারি দেশ ছেড়ে পুণরায় সে যুক্তরাজ্য চলে যায়। কিন্তু এর মধে গত ২০ফেব্রুয়ারি নাজমা খান ও জিহাদের চাচা কামাল উদ্দিন ভাড়াটিয়ে সন্ত্রাসী এনে জিহাদকে উঠিয়ে নেয়ার জন্য তার বাড়িতে আসে। এসময় তারা জিহাদকে না পেয়ে ঘরের প্রয়োজনীয় জিনিসপত্র তছনছ করে।

খবর পেয়ে তিনি বাড়িতে আসলে তাদের সাতে কথা কাটাকটি হলে তারা তাকে হুমকি দিয়ে চলে যায়। আধঘন্টা পর গোলাপগঞ্জ মডেল থানার একদল পুলিশ নিয়ে নাজমা খান ও কামাল উদ্দিন আবার আসে। পুলিশও জিহাদকে পায়নি। এরপর নাজমা খান বাদী হয়ে তার বিরুদ্ধে থানায় একটি মিথ্যা মামলা করে। মামলা নং ১৬।

তিনি বলেন, নাজমার বক্তব্য অনুযায়ী জিহাদের পাসর্পোট, মোবাইল ও প্রয়োজনীয় কাগজপত্র জোর করে আটকে রাখলে জিহাদ পুণরায় কীভাবে যুক্তরাজ্য চলে যায়। নাজমা খান প্রাণ নাশের হুমকির যে অভিযোগ করেছে তাও সত্য নয়। সংবাদ সম্মেলনে তিনি নাজমান খান ও তার সহযোগীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন লক্ষীপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহমুদ আহমদ, লক্ষীপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মাহমুদ আহমদ চৌধুরী, উত্তর লক্ষীপাশা জামে মসজিদের মোতাওয়াল্লী মিজানুর রহমান চৌধুরী, লক্ষীপাশা বাজার ব্যবসায়ী সমিতির সহ সাধারণ সম্পাদক সাদেকুর রহমান চৌধুরী, জুনেদ আহমদ। বিজ্ঞপ্তি

0 9

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: শৃঙ্খলাবিরোধী ও সংগঠনের স্বার্থ পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে সিলেট জেলা আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক আখতারুজ্জামান চৌধুরী জগলুসহ দুই নেতা ও প্রাথমিক সদস্যকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

রোববার আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সংগঠন থেকে তাদের সাময়িক বহিষ্কারের সিদ্ধান্ত গ্রহণ করেছে।

বহিষ্কৃতরা অন্য দুজন হলেন, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুক্তাদির আহমদ মুক্তা ও কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের প্রাথমিক সদস্য মোহাম্মদ সোহেল।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, উক্ত তিনজনই সম্প্রতি অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে সংগঠনের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে প্রার্থী ছিলেন। এই কারণে বাংলাদেশ আওয়ামী লীগ-এর গঠনতন্ত্রের ৪৬(ক) অনুচ্ছেদ অনুযায়ী কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ওপর অর্পিত ক্ষমতা অনুসারে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয় এবং এই সংক্রান্ত চিঠি ডাকযোগে অভিযুক্তদের কাছে পাঠানো হয়েছে।

এছাড়াও সংগঠন থেকে এই তিনজনকে কেন চূড়ান্তভাবে বহিষ্কার করা হবে না সে বিষয়ে লিখিত জবাব আগামী ১৫ (পনের) কার্যদিবসের মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

0 13

সিলেটের সংবাদ ডটকম ডেস্খ: ২০১৫ সালে ভারতের সবচেয়ে ব্যবসাসফল ছবি ‘বাহুবলি’ মুক্তি পায়। কথা ছিল ২০১৬ সালেই মিলবে কাটাপ্পার হাতে বাহুবলির মৃত্যুর রহস্যের সমাধান। কিন্তু ছবিটির নির্মাণ অত্যাধিক ব্যয়বহুল হওয়ার কারণে ছবিটি মুক্তি পেতে দেরি হচ্ছে।

তবে আর অপেক্ষা করতে হচ্ছে না। কারণ  ২৮ এপ্রিল ‘বাহুবলি-২’ মুক্তি পাচ্ছে। ‘বাহুবলি’ পরিচালক এসএস রাজামৌলি তার টুইটার পেজে বহুল প্রতীক্ষিত ‘বাহুবলি: দ্য কনক্লুশন’ ছবির আরও একটি নতুন পোস্টার শেয়ার করেছেন। এতে দেখা যাচ্ছে মহেন্দ্র বাহুবলির বাবা অমরেন্দ্র বাহুবলিকে কোলে নিয়ে আছেন কাটাপ্পা এবং সেই অমরেন্দ্রকেই নিজের হাতে খুন করছেন তিনি।

কাটাপ্পা কেন বাহুবলীকে মেরেছিল, সেই প্রশ্নের উত্তর হিসাবে কাটাপ্পার ছবি দিয়ে পোস্টার বানানোর কথা ভেবেছেন পরিচালক রাজামৌলি। ঐতিহাসিক প্রেক্ষাপটে নির্মাণাধীন ‘বাহুবলি ২’ ছবিতে দেখা যাবে বাহুবলির বাবা-মা অমরেন্দ্র বাহুবলী ও দেবাসেনার প্রেম কাহিনি।

এই দুই চরিত্রে অভিনয় করেছেন প্রভাস ও আনুশকা শেঠি। প্রযোজক সূত্রে খবর, এপ্রিলের ২৮ তারিখ মুক্তি পাচ্ছে ব্লকবাস্টার ‘বাহুবলি’র সিক্যুয়েল। ছবির ট্রেলার মুক্তি পাচ্ছে ১৬ মার্চ। এবারের পর্বেও আছেন রানা দাগ্গুবাতি, তামান্না ভাটিয়া ও সত্যরাজ। তামিল, তেলেগু, মালায়ালাম ও হিন্দিতে মুক্তি পাবে ছবিটি।

0 14

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ‘বসগিরি’ ছবির ‘দিল দিল দিল’ শিরোনামের গানটি এক কোটি দর্শক দেখে ফেলেছেন। গেল বছরের ৪ সেপ্টেম্বর গানটি ইউটিউবে প্রকাশ করা হয়।

মাত্র ৬ মাসেই এক কোটি দর্শকের মন ছুঁয়ে যাওয়া এই গানটি ঢাকাই ছবির ইতিহাসে বিরল রেকর্ড! এত অল্প সময়ে কোটি দর্শক দেখেছেন এমন গান আর নেই। প্রতিদিনই এই সংখ্যা বেড়ে চলেছে; যেটি ঢালিউডের একক প্রযোজনার ছবিতে এই প্রথম।

শাকিব খান বলেন, ‘এটি আমার জন্য বিরল ঘটনা। মাত্র ৭ মাস সময়ের মধ্যে আর কোনো বাংলা গানের ভিডিওতে এত দর্শক হয়েছে বলে আমার জানা নেই। সত্যিই আমি আনন্দিত! এ প্রসঙ্গে বুবলী বলেন, ‘যখন আশপাশের মানুষ গানটি শুনছেন কানে আসে তখন অসম্ভব ভালো লাগে। আর এর শ্রোতা সংখ্যা কোটি ছাড়ালো এই গানের দর্শক। এই খুশির সীমা নেই।

গানটির শুটিংয়ের স্মৃতি জানিয়ে বুবলী বলেন, ‘যখন গানটির শুটিং করছিলাম থাইল্যান্ডে তখনই বুঝেছিলাম সবার কাছে ভালো লাগবে। কিন্তু এতো ভিউ পড়বে বুঝতে পারিনি। আর গানের শুটিংয়ে শাকিব খান বলেছিলেন, ম্যাডাম যে এত ভালো নাচেন তা আমার ধারণাতেই ছিল না! খুব মজা পেয়েছিলাম সেই কথায়। হা হা হা…..!

মজা করে এই নায়িকা আরো বলেন, ‘শাকিব খানের সঙ্গে আমার কেমিস্ট্রি জমেছে বলেই গানটি সবদিক দিয়ে পূর্ণতা পেয়েছে। আমি দর্শকদের কাছে কৃতজ্ঞ। কারণ, তারা এতো অল্প সময়ে আমাকে গ্রহণ করেছেন। ‘দিল দিল দিল’ শিরোনামের গানটি শাকিব-বুবলী অভিনীত প্রথম ছবি ‘বসগিরি’র। গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান-কনা।

এই গানের কথা লিখেছেন কবির বকুল এবং সুর-সংগীত করেছেন শওকত আলী ইমন। শামীম আহমেদ রনির পরিচালনায় ‘বসগিরি’ ছবির এই গানটির কোরিওগ্রাফি করেছেন বলিউডের আদিল শেখ। এই ছবিটি মুক্তি পায় গেল ঈদুল আজহায়। বর্তমানে বুবলী ‘অহংকার’ নামের একটি ছবিতে কাজ করছেন। শাহাদত হোসেন লিটন পরিচালিত এই ছবিতে বুবলীর নায়ক শাকিব খান।

0 0

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিকের কাছে হারের হতাশা কাটিয়ে ঘুরে দাঁড়িয়েছে আর্সেনাল। শনিবার পঞ্চম সারির দল লিঙ্কন সিটিকে ৫-০ গোলে উড়িয়ে দিয়ে এফএ কাপের সেমি ফাইনাল নিশ্চিত করেছে ওয়েঙ্গারের শিষ্যরা।

নিজেদের মাঠে ম্যাচে শুরু থেকেই বলের নিয়ন্ত্রণ নিজেদে করে খেলতে থাকে আর্সেনাল। এরই ধারাবাহিকতায় প্রথমার্ধের যোগ করা সময়ে গোল করে দলকে লিড এনে দেন থিও ওয়ালকট। গিবসের বাড়ানো বলে ডি-বক্সের মধ্যে ডান পায়ের নিচু শটে দলকে এগিয়ে ইংলিশ এই তারকা।

বিরতি থেকে ফিরে ব্যবধান দ্বিগুণ করেন ফরাসি স্ট্রাইকার অলিভিয়ে জিরুদ। ম্যাচের ৫৮তম মিনিটে ওয়াটারফল নিজেদের জালেই বল জড়ালে বড় জয়ের দিকে এগিয়ে যায় আর্সেনাল। ৭২ মিনিটে ওজিলের পাস থেকে গোল করে লিড ৪-০ করেন চিলির ফরোয়ার্ড সানচেজ। ৭৫ মিনিটে লিঙ্কনের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন ওয়েলস তারকা অ্যারন রামসি।

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: ইরানে পার্সিয়ান নববর্ষ উপলক্ষে বাড়িতে আতশবাজি বানাচ্ছিলেন এক কিশোর। সেসময় বিস্ফোরণে ওই কিশোরসহ একই পরিবারের সাতজনের মৃত্যু হয়েছে।

শনিবার স্থানীয় এক প্রসিকিউটর এ তথ্য জানিয়েছেন। উত্তর-পশ্চিমাঞ্চলীয় আরদেবিল শহরে ওই বিস্ফোরণের ঘটনা ঘটেছে বলে মিজান অনলাইনে জানিয়েছেন প্রসিকিউটর জেনারেল নাসের আতাবাতি।

তিনি জানিয়েছেন, বিস্ফোরণে সাতজন নিহত এবং আরো তিনজন আহত হয়েছেন। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। নিহতদের মধ্যে পাঁচজন কিশোর এবং মধ্যবয়স্ক এক দম্পতি রয়েছেন। চলতি মাসের ২১ তারিখেই পার্সিয়ান নববর্ষ উদযাপিত হবে।

0 21
আমাদের সম্মানিত পাঠক বৃন্দ, আপনাদের অবগতির জন্য জানানো যাচ্ছে, আগামী ৩১ জুলাই থেকে প্রতি সোমবার প্রিন্ট আকারে বের হবে অনলাইন সিলেটের সংবাদ ডটকম এর...

0 1
সলিম আহমদ সলু: হারিয়ে যাচ্ছে এক সময়ের জনপ্রিয় এবং অতি গুরুত্বপূর্ণ ডাক বিভাগটি। আধুনিকতা আর ডিজিটালে চোয়ায় প্রায় মৃত্যুপথযাত্রী এই বিভাগটি। এই ডাক বিভাগটি...