সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ‘বসগিরি’ ছবির ‘দিল দিল দিল’ শিরোনামের গানটি এক কোটি দর্শক দেখে ফেলেছেন। গেল বছরের ৪ সেপ্টেম্বর গানটি ইউটিউবে প্রকাশ করা হয়।

মাত্র ৬ মাসেই এক কোটি দর্শকের মন ছুঁয়ে যাওয়া এই গানটি ঢাকাই ছবির ইতিহাসে বিরল রেকর্ড! এত অল্প সময়ে কোটি দর্শক দেখেছেন এমন গান আর নেই। প্রতিদিনই এই সংখ্যা বেড়ে চলেছে; যেটি ঢালিউডের একক প্রযোজনার ছবিতে এই প্রথম।

শাকিব খান বলেন, ‘এটি আমার জন্য বিরল ঘটনা। মাত্র ৭ মাস সময়ের মধ্যে আর কোনো বাংলা গানের ভিডিওতে এত দর্শক হয়েছে বলে আমার জানা নেই। সত্যিই আমি আনন্দিত! এ প্রসঙ্গে বুবলী বলেন, ‘যখন আশপাশের মানুষ গানটি শুনছেন কানে আসে তখন অসম্ভব ভালো লাগে। আর এর শ্রোতা সংখ্যা কোটি ছাড়ালো এই গানের দর্শক। এই খুশির সীমা নেই।

গানটির শুটিংয়ের স্মৃতি জানিয়ে বুবলী বলেন, ‘যখন গানটির শুটিং করছিলাম থাইল্যান্ডে তখনই বুঝেছিলাম সবার কাছে ভালো লাগবে। কিন্তু এতো ভিউ পড়বে বুঝতে পারিনি। আর গানের শুটিংয়ে শাকিব খান বলেছিলেন, ম্যাডাম যে এত ভালো নাচেন তা আমার ধারণাতেই ছিল না! খুব মজা পেয়েছিলাম সেই কথায়। হা হা হা…..!

মজা করে এই নায়িকা আরো বলেন, ‘শাকিব খানের সঙ্গে আমার কেমিস্ট্রি জমেছে বলেই গানটি সবদিক দিয়ে পূর্ণতা পেয়েছে। আমি দর্শকদের কাছে কৃতজ্ঞ। কারণ, তারা এতো অল্প সময়ে আমাকে গ্রহণ করেছেন। ‘দিল দিল দিল’ শিরোনামের গানটি শাকিব-বুবলী অভিনীত প্রথম ছবি ‘বসগিরি’র। গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান-কনা।

এই গানের কথা লিখেছেন কবির বকুল এবং সুর-সংগীত করেছেন শওকত আলী ইমন। শামীম আহমেদ রনির পরিচালনায় ‘বসগিরি’ ছবির এই গানটির কোরিওগ্রাফি করেছেন বলিউডের আদিল শেখ। এই ছবিটি মুক্তি পায় গেল ঈদুল আজহায়। বর্তমানে বুবলী ‘অহংকার’ নামের একটি ছবিতে কাজ করছেন। শাহাদত হোসেন লিটন পরিচালিত এই ছবিতে বুবলীর নায়ক শাকিব খান।

NO COMMENTS

Leave a Reply