সিলেটের সংবাদ ডটকম ডেস্খ: ২০১৫ সালে ভারতের সবচেয়ে ব্যবসাসফল ছবি ‘বাহুবলি’ মুক্তি পায়। কথা ছিল ২০১৬ সালেই মিলবে কাটাপ্পার হাতে বাহুবলির মৃত্যুর রহস্যের সমাধান। কিন্তু ছবিটির নির্মাণ অত্যাধিক ব্যয়বহুল হওয়ার কারণে ছবিটি মুক্তি পেতে দেরি হচ্ছে।

তবে আর অপেক্ষা করতে হচ্ছে না। কারণ  ২৮ এপ্রিল ‘বাহুবলি-২’ মুক্তি পাচ্ছে। ‘বাহুবলি’ পরিচালক এসএস রাজামৌলি তার টুইটার পেজে বহুল প্রতীক্ষিত ‘বাহুবলি: দ্য কনক্লুশন’ ছবির আরও একটি নতুন পোস্টার শেয়ার করেছেন। এতে দেখা যাচ্ছে মহেন্দ্র বাহুবলির বাবা অমরেন্দ্র বাহুবলিকে কোলে নিয়ে আছেন কাটাপ্পা এবং সেই অমরেন্দ্রকেই নিজের হাতে খুন করছেন তিনি।

কাটাপ্পা কেন বাহুবলীকে মেরেছিল, সেই প্রশ্নের উত্তর হিসাবে কাটাপ্পার ছবি দিয়ে পোস্টার বানানোর কথা ভেবেছেন পরিচালক রাজামৌলি। ঐতিহাসিক প্রেক্ষাপটে নির্মাণাধীন ‘বাহুবলি ২’ ছবিতে দেখা যাবে বাহুবলির বাবা-মা অমরেন্দ্র বাহুবলী ও দেবাসেনার প্রেম কাহিনি।

এই দুই চরিত্রে অভিনয় করেছেন প্রভাস ও আনুশকা শেঠি। প্রযোজক সূত্রে খবর, এপ্রিলের ২৮ তারিখ মুক্তি পাচ্ছে ব্লকবাস্টার ‘বাহুবলি’র সিক্যুয়েল। ছবির ট্রেলার মুক্তি পাচ্ছে ১৬ মার্চ। এবারের পর্বেও আছেন রানা দাগ্গুবাতি, তামান্না ভাটিয়া ও সত্যরাজ। তামিল, তেলেগু, মালায়ালাম ও হিন্দিতে মুক্তি পাবে ছবিটি।

NO COMMENTS

Leave a Reply