Daily Archives: Mar 17, 2017

0 72

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: যুক্তরাজ্যের বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন লাভ করেছে। যুক্তরাজ্য বিএনপির সভাপতি এমএ মালিক ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদ মঙ্গলবার ৭১ সদস্যের এই কমিটি অনুমোদন করেন। পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি করা হয়েছে  সৈয়দ জামশেদ আলীকে ও সাধারণ সম্পাদক করা হয়েছে আব্দুল খালিককে।

কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি মো.  হরমুজ আলী,  সহ সভাপতি মো. ফয়েজ উদ্দিন এমবিই, রফিক মিয়া, ওয়ালী মুক্তা, আব্বাস মিয়া, মো. নুরুজ্জামান, শফিক মিয়া, মো. আলী হিলাল, নাজিয়া বেগম রাশিদ। সহ সাধারণ সম্পাদক, গুলজার আহমেদ ফয়সল, আওলাদ হোসেন, মাসুক মিয়া, মো. আলী, মো. ফরহাদ আহমেদ, মাসুমা চৌধুরী রুমি।

সাংগঠনিক সম্পাদক মুজিবুর চৌধুরী, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল কবির, সৈয়দ হেমায়েত কবির, কোষাধ্যক্ষ মো. মুস্তাকিম চৌধুরী, সহ কোষাধ্যক্ষ আকরাম হোসেন, দপ্তর সম্পাদক আব্দুল কাইয়ুম, সহ দপ্তর সম্পাদক সারোয়ার আহমেদ, প্রচার সম্পাদক সানোয়ার আহমেদ, সহ প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার  শিকদার মো. ইব্রাহিম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ডাক্তার পোলাল কাদের চৌধুরী, যুব বিষয়ক সম্পাদক কবির আহমেদ, সহ যুব বিষয়ক সম্পাদক আনোয়ার উদ্দিন, ক্রীড়া সম্পাদক পাখি মিয়া, মহিলা বিষয়ক সম্পাদক জাহানারা ইয়াছমিন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আলিম উদ্দিন, সহ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক লিটন মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক মো. মিফতা আহমেদ। কার্যনির্বাহী সদস্য মাফিজ খান, ডাক্তার সালেহা জেবা, হাবিবুর রহমান, সৈয়দ মুজাক্কির (সাদ আলী), জালাল উদ্দিন আহমেদ।

0 5

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী কেক কেটে পালন করলো সিলেট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ।

বৃহস্পতিবার রাত ১২টায় সিলেট নগরীর জিন্দাবাজারস্থ জেলা স্বেচ্ছাসেবকলীগের অস্থায়ী কার্যালয়ে এ অনুষ্টানের আয়োজন করা হয়। কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী।

জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আফসার আজিজের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবকলীগ নেতা আব্দুল ওয়াহাব জোয়ারদার মনছফ, জালাল উদ্দিন, লুৎফুর রহমান কলি প্রমুখ।

কেক কাটার পূর্বে আলোচনা সভায় বক্তারা বলেন, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন নির্যাতিত-নিপীড়িত বাঙালির মুক্তির দিশারী।

তাঁর আহ্বানে সাড়া দিয়ে দেশের আপামর জনগণ মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জন করে বহু কাঙ্ক্ষিত স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ। সেই পথ ধরে জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন বিশ্ব দরবারে। যে কারণে আজ বিশ্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। 

0 8

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী কেক কেটে পালন করেছে সিলেট মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ।

বৃহস্পতিবার রাত ১২টায় সিলেট নগরীর একটি রেস্টুরেন্টে এ কেক কাটার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কাউন্সিলর আফতাব হোসেন, সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠুসহ সকল নেতাকর্মী।

সিলেটের সংবাদ ডটকম: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও ২৪ তম জাতীয় শিশু দিবস উপলক্ষে সকালে বঙ্গঁবন্ধু শিশু কিশোর মেলা সিলেট জেলা ও মহানগরের উদ্দ্যোগে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন, কেক কাটা, শিশুদের চিত্রাঙ্কণ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় উপস্হিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা সভাপতি সুব্রত পুরকায়স্থ, কেন্দ্রীয় বঙ্গবন্ধুর শিশু কিশোর মেলার আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও মহানগর যুবলীগের আহবায়ক আসাদুজ্জামান আসাদ, বঙ্গঁবন্ধু শিশু কিশোর মেলা সিলেট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক এম বাবর লস্কর, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন’ (ইমজা’র)’র সভাপতি আল আজাদ, বঙ্গঁবন্ধু শিশুকিশোর মেলা সিলেট জেলা কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রুকসানা আহমদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

অনিমেষ দাস, জামালগঞ্জ, (সুনামগঞ্জ): জামালগঞ্জ উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্মদিন ও শিশু দিবস পালিত হয়।

বঙ্গবন্ধুর জন্মদিন বাংলাদেশের খুশির দিন উক্ত শ্লোগানে শ্লোগানে মুখরিত জামালগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্দ্যোগে র‌্যালী ও বর্ণাঢ্য শুভাযাত্রাটি সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১৭ই মার্চ জন্ম দিন। এই জন্মদিনের সম্মানে দিনটি জাতীয় শিশু দিবস হিসেবে পালিত হয়। আলোচনা সভায় প্রথমেই পবিত্র কোরআন তেলওয়াত করেন প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ,পবিত্র গীতাপাঠ করেন পংকজ পাল চৌধুরী।

বঙ্গবন্ধুর ছাত্র জীবন, রাজনৈতিক জীবন বিভিন্ন আন্দোলন সংগ্রামের অগ্রনায়ক হিসেবে আক্ষায়িত করে বক্তারা বলেন,এই মহান পুরুষের জন্ম না হলে হয়তো বাংলাদশ স্বাধীন রাষ্ট্র হিসেবে একটি লাল সবুজের পতাকা পেতাম না। বর্তমান যে অবস্থায় বাংলাদেশ উন্নিত হয়েছে তারই অবদান।

শুক্রবার বেলা ১০টায় জামালগঞ্জ উপজেলা পরিষদ হলে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাফিজা আক্তার দিপু সভাপতিত্বে, কৃষি কর্মকর্তা ড: সাফায়েত আহমেদ ছিদ্দিকি’র সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার প্রসূন কুমার চক্রবর্তী, বিশেষ অতিথি সহকারী কমিশনার ভ’মি মনিরুল হাসান,অফিসার ইনচার্জ আবুল হাসেম, অধ্যক্ষ হাবিবুর রহমান চৌধুরী, আওয়ামীলীগ সভাপতি মোহাম্মদ আলী, যুগ্ম সম্পাদক কাজী আশরাফুজ্জামান, ডেপুটি কমান্ডার শ্রীকান্ত তালুকদার। অন্যান্যদের মধ্যে ছিলেন গনমাধ্যম কর্মী অনিমেষ দাস,বাপ্পী বর্মন, নেহার দেবনাথ।

0 26

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: সিলেট ও সুনামগঞ্জের ৩ ইউনিয়নসহ বিভিন্ন জেলার ৭১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী ঘোষণা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। শুক্রবার দলটির দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তালিকা ঘোষণা করা হয়।

বৃহস্পতিবার আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার সরকারি বাসভবনে স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের বৈঠকে এ মনোনয়ন চূড়ান্ত করা হয়। আগামী ১৬ এপ্রিল ১৭৩টি ইউনিয়নে ভোট হবে। এর মধ্যে ৭১টি ইউনিয়নে পুরো পরিষদ নির্বাচন হবে।

নৌকা পেলেন যারা:- সিলেটের জকিগঞ্জ উপজেলার বীরশ্রী ইউপিতে আব্দুস সাত্তার, সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার সদর ইউপিতে জামিল আহমেদ জুয়েল, উত্তর ইউপিতে এম নবী হোসেন আওয়ামী লীগের প্রার্থী হয়েছেন।

0 253

সিলেটের সংবাদ ডটকম: সিলেট সিটি করপোরেশনের মেয়রের দায়িত্ব পালনে আরিফুল হক চৌধুরীর সামনে আর কোনো বাধা রইল না। গতকাল বৃহস্পতিবার স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিবসহ সংশ্লিষ্ট সকল বিভাগে আদেশের অনুলিপি পৌঁছেছে।

হাইকোর্টের আদেশে মেয়র পদ ফিরে পাওয়ার ৩ দিন পর নতুন এ আদেশ এসেছে। আগামী রোববার মেয়র আরিফ পুনরায় দায়িত্ব নিতে পারেন বলে জানা গেছে। এ বিষয়ে সিসিকের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, আমি আদেশের অনুলিপি কপি সকল দপ্তরে জমা দিয়েছি। দায়িত্ব পালনের ব্যাপারে এখন সংশ্লিষ্টরা আমাকে আনুষ্ঠানিকভাবে জানাবেন।

গতকাল স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের সচিব, সিলেট বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক, এসএমপি কমিশনার, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ও স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব বরাবরে মহামান্য হাইকোর্টের আদেশের সার্টিফাইড কপি ও মেয়র আরিফুল হক চৌধুরীর দায়িত্ব পালনে সহযোগিতার একটি চিঠি প্রেরণ করা হয়।

সংশ্লিষ্ট বিভাগ তা গ্রহণ পূর্বক রিসিভড কপি মেয়র ও তাঁর আইনজীবী ব্যারিস্টার আব্দুল হালিম কাফিকে প্রদান করেন। গত সোমবার হাইকোর্টের বিচারপতি সৈয়দ মাহমুদ দস্তগির ও মো. আতাউর রহমান খানের বেঞ্চ মেয়র আরিফুল হক চৌধুরীর সাময়িক বরখাস্তের আদেশ স্থগিত করে তাঁর মেয়র পদ ফিরিয়ে দেয়ার আদেশ দেন।

২০১৬ সালের ২০ মার্চ স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ এক আদেশে মেয়র আরিফুল হক চৌধুরীকে সাময়িক বরখাস্থ করে। এই আদেশের বিরুদ্ধে মেয়র আরিফুল হক চৌধুরী আদালতে একটি রিট পিটিশন দায়ের করেন। গত সোমবার এই রিটের শুনানি শেষে সাময়িক বরখাস্তের আদেশ স্থগিত করেন হাইকোর্ট।

শুনানিতে মেয়র আরিফুল হকের পক্ষে আইনজীবী ছিলেন সিনিয়র অ্যাডভোকেট ব্যারিস্টার মঈনুল হোসেন ও ব্যারিস্টার আব্দুল হালিম কাফি। উল্লেখ্য, ২০০৫ সালের ২৭ জানুয়ারি হবিগঞ্জের বৈদ্যের বাজারে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় দুর্বৃত্তদের গ্রেনেড হামলায় নিহত হন সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া।

ওই হত্যাকান্ডের প্রায় ১০ বছর পর তৃতীয় সম্পূরক চার্জশিটে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সিসিক মেয়র আরিফুর হক চৌধুরীকে আসামি করা হয়। ২০১৪ সালের ২১ ডিসেম্বর কিবরিয়া হত্যা মামলার চার্জশিট আদালতে গৃহীত হলে ২৮ ডিসেম্বর স্বেচ্ছায় আদালতে আত্মসমর্পণ করেন তিনি। আদালত মেয়র আরিফুলের জামিন নামঞ্জুর করে তাঁকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

কারাগারে থাকা অবস্থায় ২০০৪ সালের ২১ জুন সুনামগঞ্জে সুরঞ্জিত সেনগুপ্তের জনসভায় বোমা হামলার ঘটনার দীর্ঘ প্রায় ১২ বছর পর মেয়র আরিফকে শ্যোন এরেস্ট দেখানো হয়। ২০১৭ সালের ৪ জানুয়ারি দীর্ঘ কারাভোগের পর সিলেট কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি পান আরিফুল হক চৌধুরী।

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: সিলেটের গোয়াইনঘাটে স্ত্রীকে গলাকেটে খুন করেছে এক পাষণ্ড স্বামী। পরে ঘাতক স্বামীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা।

শুক্রবার রাত (বৃহস্পতিবার দিবাগত রাত) দুইটার দিকে গোয়াইনঘাট উপজেলার বগাইয়া হাওর এলাকায় হত্যাকান্ডের এ ঘটনা ঘটে।পারিবারিক কলহের জের ধরে হত্যাকান্ডের এ ঘটনা ঘটতে পারে বলে জানিয়েছেন গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন।

নিহত গৃহবধূর নাম আমিরুন নেছা (২২)। তিনি বগাইয়া হাওর গ্রামের আলমগীর হোসেনের স্ত্রী। ঘাতক আলমগীর হোসেন বর্তমানে গোয়াইনঘাট থানা হাজতে রয়েছেন। গোয়াইনঘাট থানার ওসি দেলোয়ার হোসেন জানান পারিবারিক কলহের জের ধরে শুক্রবার রাতে আমিরুন নেছাকে জবাই করে খুন করে আলমগীর।

খবর পেয়ে আলমগীরকে আটক করে পুলিশে খবর দেন স্থানীয় লোকজন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলমগীরকে আটক করে নিয়ে আসে এবং আমিরুন নেছার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

সিলেটের সংবাদ ডটকম: শ্রীমঙ্গলে স্কুল ছাত্রী ধর্ষণ এর ঘটনায়৩ জনকে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। বুধবার রাতে শ্রীমঙ্গলের কুঞ্জবন এলাকায় ৭ম শ্রেনীর এক স্কুল ছাত্রীর ঘরে প্রবেশ করে জোর পূর্বক ধর্ষণ করে পালিয়ে যায় ধর্ষকরা।

এ ঘটনায় ধর্ষিতার পিতা বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় ৪ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। অফিসার ইনচার্জ কে.এম. নজরুল ইসলাম, এসআই সৈয়দ মাহবুবুর রহমান এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে কুঞ্জবন গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল কুঞ্জবন এলাকার মতলিব মিয়ার ছেলে জাহির মিয়া (২৫) একই গ্রামের মেহরাজ মিয়ার ছেলে তুহিন (১৮) পুরান গাঁও এলাকার শাহজান মিয়ার ছেলে শহিদ মিয়া (১৮)। আটক কৃতদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।

সিলেটের সংবাদ ডটকম: যথাযত ভাব গম্ভীর্যের মধ্য দিয়ে হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ৯৮তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে তার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন প্রদানের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছেন সিলেটের প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক দলের নেতাকর্মী ও সর্বস্তরের সাধারণ জনতা।

সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সকাল ১০ টা থেকে পুষ্পস্তবক অর্পন করেন সবাই। সিলেট বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুমের পুষ্পস্তবক অর্পনের মধ্য দিয়ে সিলেট রেঞ্জ ডি আই জি মো. কামরুল আহসান বিপিএম, সিলেট মেট্টোপলিটন পুলিশ সুপার গোলাম কিবরিয়া,নবাগত সিলেট জেলা প্রশাসক রাহাত আনোয়ার, জেলা পরিষদের প্রতিনিধিগণ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা, সিলেট জেলা ও মহানগর মুক্তিযুদ্ধা কমান্ড ইউনিট, সিলেট সিভিল সার্জন, স্বাধীনতা ব্যাংকার পরিষদসহ অনেকে শ্রদ্ধা ও স্বরণ করেন।

প্রশাসনিক কর্মকর্তাদের পুষ্পস্তবক অর্পনের পর বাংলাদেশ আওমালীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও সিলেট মহানগর আওয়ামীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান ও সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পন করা হয়।

পরে সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী নেতৃত্বে জেলা নেতাকর্র্মী, সিলেট মহানগর ও জেলা মহিলা আওয়ামীলীগ, সিলেট মহানগর ও জেলা যুবলীগ, সিলেট মহানগর ও জেলা স্বেচ্ছাসেবকলীগ, সিলেট মহানগর ও জেলা ছাত্রলীগসহ সকল আওয়ামীলীগের সহযোগী সংগঠন পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন।

পুষ্পস্তবক অর্পনের সময় নেতাকর্মীরা মুজিব তোমায় মনে পড়ে, মুজিব তোমার ক্ষয় নাই, যতদিন রবে পদ্মা মেঘনা যমুনা বহমান তত দিন তুমি বেচেঁ থাকবে শেখ মুজিবুর রহমান ধ্বনিতে কাপেঁ পুরো শহীদ মিনার।

এদিকে পুষ্পস্তবক শেষে সিলেট ছাত্রলীগের উদ্যোগে জাতির পিতার জন্মদিনে কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়। সিলেট জেলা প্রশাসকের উদ্যোগে জাতির পিতার জন্মদিন উপলক্ষে বিশাল র‌্যালি আয়োজন করা হয়। সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার থেকে কবি কাজী নজরুল ইসলাম অডিটোরিয়ামের সামনে র‌্যালিটি শেষ হয়।

0 448
গত ১০ এপ্রিল ২০১৭ইং তারিখে সিলেটের সংবাদ ডটকমে ‘সিলেট নগরীতে সেনা কর্মকর্তা লাঞ্ছিত : গ্রেফতার চার ছাত্রলীগ নেতাকে রিমান্ডের আবেদন’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত...

0 1469
সিলেটের সংবাদ ডটকম এক্সক্লুসিভ: বিতর্ক পিছু ছাড়ছে না ক্ষমতাসীন আওয়ামীলীগের সহযোগী সংগঠন সিলেট মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তির। তাকে নিয়ন্ত্রণ করা যাচ্ছে না...