এক কাপ চায়ের মুল্য সাত হাজার টাকা

0
248

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: শ্রীমঙ্গলে সাত হাজার টাকায় এক কাপ চা খেলেন রাষ্ট্রদূত। বাংলাদেশে নিযুক্ত কাতারের রাষ্ট্রদূত আহমেদ মোহাম্মদ এন.এম.আল-দিহাইমি এক কাপ চায়ের দাম দিয়েছেন ৭ হাজার টাকা।

শনিবার তিনি চায়ের রাজ্য মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে যান। সেখানেই বিখ্যাত সাতরঙা চা পান করেন তিনি। পরে খুশি হয়ে নীল কণ্ঠ চা কেবিনের মালিক রমেশ রাম গৌড়কে ৭ হাজার টাকা পুরষ্কার দেন তিনি।

পুরষ্কার পেয়ে আবেগআপ্লুত কণ্ঠে রমেশ রাম গৌড় বলেন, প্রথমে আমি টাকাগুলো নিয়ে খুবই অবাক হয়েছিলাম। পরে অনেক ভালো লেগেছে। আমি এটা কখনো ভাবতেই পারিনি কাতারের রাষ্ট্রদূত এসে আমার দোকানে চা খাবেন।

এটা আমার জন্য অনেক সৌভাগ্যের বিষয়। শ্রীমঙ্গলের সহকারী কমিশনার (ভূমি) বিশ্বজিৎ পল বলেন, আহমেদ শনিবার শ্রীমঙ্গলে আসেন। তিনি এখানকার বিখ্যাত সাতরঙা চা পান করে খুবই খুশি হন। পরে চায়ের দোকানের মালিক রমেশকে ৭ হাজার টাকা পুরষ্কার দেন।

এসময় রাষ্ট্রদূতের সঙ্গে ছিলেন সংসদের সাবেক চিফ হুইপ আব্দুস শহীদ। উল্লেখ্য, শ্রীমঙ্গলের আকর্ষণীয় এ চায়ের নাম-ডাক অনেক আগেই বাংলাদেশের সীমানা পেরিয়ে গেছে। শ্রীমঙ্গলে যারা বেড়াতে আসেন তারা সাতরঙা চায়ের স্বাদ নিতে ভোলেন না

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here