সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: টাইমস ওয়ার্ল্ড মিডিয়া লিমিটেড প্রযোজিত ‘জল শ্যাওলা’ ছবির নির্মাণ কাজ শেষ। এখন ছবিটির সেন্সর বোর্ডে জমা পড়ার অপেক্ষায় রয়েছে। জানিয়েছেন ছবির অ্যাসোসিয়েট নির্মাতা সাইমন তারিক।

তিনি বলেন, ‘ইচ্ছে আছে চলতি মাসের ২৫ তারিখের মধ্যে সেন্সরে জম পড়বে ‘জল শ্যাওলা’। আর প্রযোজনা প্রতিষ্ঠানের ইচ্ছে আছে ছবিটি আগামী বৈশাখে মুক্তি দেয়ার। তবে এখনও বিষয়টি চূড়ান্ত নয়। ‘জল শ্যাওলা’ একটি শিশুতোষ চলচ্চিত্র।

ছবিটি পরিচালনা করেছেন জেসমিন আকতার নদী। এই ছবিতে অভিনয় করেছেন সাইমন, মানসী প্রকৃতি, পীযুষ বন্দোপাধ্যায়, মাসুম আজিজ, রেহেনা জলি, রিপন খান, সীমান্ত, জিসান, সুজন মাজাহার, অপ্সরা মনি, মাস্টার ইমন, রাজু অনিক, তানিশা ও তানভীর প্রমুখ। জল শ্যাওলা’ ছবিতে মোট পাঁচটি গান থাকবে। সংগীত পরিচালনা করবেন আনোয়ার সিকদার টিটন।

গানের কথা লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার। ছবিটি নিয়ে নায়ক সাইমন বলেন, ‘আমাদের দেশে শিশুতোষ চলচ্চিত্র কম নির্মিত হয়। তবে এই ছবির গল্পে নান্দনিকতা আছে বিধায় কাজটি করেছি। তিনি বলেন, ‘আমার প্রথম ছবি ‘জি হুজুর’ মুক্তি পেয়েছিল এক বৈশাখে। এরপর বাংলা বছর উপলক্ষে আমার আর কোনো ছবি মুক্তি পায়নি। এই ছবিটি যদি বৈশাখে মুক্তি পায় তবে উৎসবের আমেজে সবাই ছবিটি হলে গিয়ে দেখবেন এই প্রত্যাশা করি।

NO COMMENTS

Leave a Reply