জঙ্গিদের রক্ষায় বিএনপি মায়াকান্না করছে : হানিফ

0
29

সিলেটের সংবাদ ডটকম: সরকার যখন জঙ্গিদের বিরুদ্ধে হার্ডলাইনে ঠিক তখনই বিএনপি তাদের রক্ষায় বিএনপি মায়াকান্না করছে বলে মন্তব্য করে আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি বলেছেন, জঙ্গিবাদের পক্ষে মায়াকান্নার মাধ্যমে প্রমাণ হয় বিএনপি-জামায়াত জোট জঙ্গিদের আশ্রয়দাতা।

তবে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার তাদের কোন ভাবেই ছাড় দেবেনা। ঢাকার আশকোনায় ‘আত্মঘাতী’ বিস্ফোরণে এক যুবক নিহতের পর বিএনপি সংবাদ সম্মেলন করে দাবি করে আসছিল ‘জঙ্গিবাদ ব্যবহার করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য হাসিল করতে চায়।

বিএনপির এমন মন্তব্যের প্রতিক্রিয়া জানিয়ে হানিফ সোমবার সিলেট নগরীর রেজিস্ট্রারি মাঠে স্বাধীনতা দিবস উপলক্ষে জাতীয় শ্রমিকলীগ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে আয়োজিত শ্রমিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে উল্লেখ করে তিনি আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আত্মনির্ভরশীল জাতিতে পরিণত হয়েছে।

দারিদ্রতা দূরিকরণের পাশাপাশি স্বাস্থ্য, শিক্ষা, যোগাযোগসহ সকল ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। এরফলে আন্তর্জাতিক অঙ্গনে নিম্ন মধ্যম আয়ের দেশ হিসেবে বাংলাদেশ উন্নিত হয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত থাকলে ২০২১ সালের মধ্যে মধ্য আয়ের দেশে পরিণত হবে বলেও তিনি উল্লেখ করেন। বিএনপি দেশের উন্নয়ন চায় না মন্তব্য করে মাহবুবুল আল হানিফ আরো বলেন, দেশের উন্নয়ন বাধাগ্রস্থ করতে বিভিন্ন ভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছে বিএনপি-জামায়াত।

তারা রাজনৈতিক আন্দোলনের নামে জ্বালাও পোড়াও করে দেশকে ধ্বংসাত্বক পর্যায়ে নিয়ে গিয়েছিল। কিন্তু শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার তাদের সকল ষড়যন্ত্র নসাৎ করে দিয়েছে। তিনি দেশের স্বার্থে ও উন্নয়নের স্বার্থে এ চক্রের বিরুদ্ধে রুখে দাঁড়াতে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় সহ সভাপতি, সিলেট জেলার সভাপতি ও মহানগর শাখার আহবায়ক প্রকৌশলী এজাজুল হক এজাজের সভাপতিত্বে এবং জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শামীম রশিদ চৌধুরী, মহানগর শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক মো. জাকারিয়া আহমদ টিপু ও নাজমুল আলম রোমেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, শ্রম ও জনশক্তি সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় সভাপতি শুক্কুর মাহমুদ, কার্য্যকরি সভাপতি ফজলুল হক মন্টু, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম। শ্রমিক সভায় সিলেট জেলা ও মহানগরের বিভিন্ন শাখার নেতাকর্মীরা মিছিল সহকারে উপস্থিত হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here