সিলেটের সংবাদ ডটকম: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক, সিলেট ও চট্টগ্রাম বিভাগের সমন্নয়ক মাহবুব উল আলম হানিফ সিলেট বিভাগীয় তৃণমূল প্রতিনিধি সমাবেশস্থল সিলেটের ঐতিহাসিক আলিয়া মাঠ পরিদর্শন করেছেন।

সোমবার দুপুরে তিনি আলিয়া মাদ্রাসা মাঠ পরিদর্শন করেন। এসময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নেরও জবাব দেন। সমাবেশের উদ্দেশ্য সম্পর্কে তিনি বলেন- তৃণমূল নেতাকর্মীদের সমস্যা জানা ও তা সমাধান করে কেন্দ্রের আরও কাছাকাছি নিয়ে আসাই হচ্ছে সমাবেশের মূল উদ্দেশ্য।

সরকারের নানা উন্নয়ন তৎপরতাও আমরা তৃণমূলের কাছে তুলে ধরব। কেন্দ্র ও তৃণমূলের মধ্যে যদি কোন দুর্বলতা পাওয়া যায়, তা কাটিয়ে উঠতেও সাহায্য করবে এ সমাবেশ। সাম্প্রতিক জঙ্গিবাদ প্রসঙ্গে হানিফ বলেন, বেগম জিয়ার আমলেই দেশে জঙ্গিবাদের উত্থান। ৭৫ পরবর্তী সরকারগুলোই জঙ্গিবাদীদেও লালন পালন করেছে। বেগম জিয়াও করেছেন।

মুফতি হান্নানের সঙ্গে তারেক জিয়ার  বারবার বৈঠকের প্রমাণ ও আছে। এখনও সরাকারকে বিব্রত করার জন্য জঙ্গি তৎপরতা চালানো হচ্ছে। তবে এ ব্যপারে সরকার অত্যান্ত কঠোর। আমরা কঠোরভাবেই দেশকে সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত করতে কাজ করছি। পদ্মা সেতু ‌‌দুর্নীতি প্রসঙ্গে তিনি বলেন আসলে পরিকল্পিতভাবে একটি মহল সরকারকে বিব্রত করতে এ অভিযোগ উত্তোলন করেছিল।

আমরা আগেই বলেছি, যেখানে অর্থায়নই হয়নি সেখানে ‌‌দুর্নীতি হওয়ার কথা নয়। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ‌‌দুর্নীতি মামলা প্রসঙ্গে তিনি বলেন, তিনি দুর্নীতি করেছেন। আইনের উর্ধ্বে কেউ নয়। তার বিরুদ্ধে আদালত যে শাস্তি ঘোষণা করবে তা অবশ্যই মানতে হবে। তিনি ‌‌দুর্নীতি করেছেন বলেই মামলাটি নিয়ে টালবাহানায় কালক্ষেপন করছেন।

এসময় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, সিলেটের দায়িত্বপ্রাপ্ত নেতা আহমদ হোসেন, এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরীসহ সিলেটের অন্যান্য নেতৃবৃন্দ।

NO COMMENTS

Leave a Reply