তাহিরপুরে ৩ শতাধিক ইয়াবা ট্যাবলেটসহ দুই যুবক গ্রেপ্তার

0
24

সিলেটের সংবাদ ডটকম: তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ ক্যাম্পের সদস্যরা সোমবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান চালিয়ে  ৩শ’ ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো তাহিরপুর উপজেলার ৫নং বাদাঘাট ইউনিয়নের বাদাঘাট গ্রামের হাজী আব্দুল মোতালিবের ছেলে এলাকার চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী আব্দুল কাহার (২৫), কামড়াবন্দ গ্রামের মৃত বিল্লাল মিয়ার ছেলে বাদল মিয়া (৩২) এসময় তাদের সঙ্গে থাকা অপর এক সহযোগী পালিয়ে যায়।

পুলিশ সুত্রে জানা যায়, সোমবার বিকেলে তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই অজয় চন্দ্র রায়ের নেতৃত্বে ও কনস্টেবল সাজু আহমদ, আরিফ আহমদের সহযোগীতায় সুনামগঞ্জ থেকে ইয়াবা ট্যাবলেট নিয়ে আসার সময় উপজেলার পাঠানপাড়া খেয়াঘাট থেকে তাদেরকে আটক করা হয়।

এসময় তাদের দেহ তল্লাশী করে কোমরে রাখা দুইটি নীল রঙের পেকেট থেকে ৩শ’ ১০ পিস এমসিটামিন যুক্ত ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।  তাহিরপুর থানার অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর দুইশত পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই যুবককে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেছেন- অজ্ঞাতনামা একজনকে পলাতক ও গ্রেপ্তারকৃত দুইজনকে আসামী করে এসআই অজয় চন্দ্র রায় বাদী হয়ে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here