বিশ্বনাথে ১৩টি চোরাই গরু উদ্ধার : পিকআপ জব্দ

0
230

সিলেটের সংবাদ ডটকম: সিলেটের বিশ্বনাথে উপজেলার সদর ইউনিয়নের শাহজিরগাঁও গ্রামের আওলাদ আলীর পুত্র সেলিম আলীর বাড়ি থেকে ১১টি ও পুরাণ বাজার থেকে ২টি চোরাই গরু উদ্ধার করেছে থানা পুলিশ।

চোরাই কাজে সেলিমের ব্যবহৃত একটি ছোট পিকআপ (মৌলভীবাজার নং ১১-০১১৮) জব্দ করে পুলিশ। উপজেলার কান্দিগাঁও-নোয়াগাঁও গ্রামের আলকাছ আলীর পুত্র আহাদ আলী বাদি হয়ে গরু চুরির অভিযোগে গতকাল সোমবার বিশ্বনাথ থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা নং ০১ (তাং ৩/০৪/১৭ইং)। মামলায় উপজেলার শাহজিরগাঁও গ্রামের আওলাদ আলীর পুত্র সেলিম আলী ও জানাইয়া-নোয়াগাঁও গ্রামের সমছু মিয়ার পুত্র তুরুন মিয়া’র নাম উল্লেখ ও আরোও কয়েকজনকে অজ্ঞাতনামা ব্যক্তিকে অভিযুক্ত করা হয়েছে। লিখিত এজাহারে বাদী (আহাদ) উল্লেখ করেছেন, গত ২৮ মার্চ দিবাগত রাতে বাদীর চোরাই হওয়া ২টি গরু বিক্রি করার জন্য পুরাণ বাজারের গরু হাটে তোলা হয়েছে।

বাদী সংবাদ পেয়ে বাজারে এসে নিজের গরু ২টি দেখতে পেয়ে গরুগুলোর ব্যাপারে অভিযুক্তদের (সেলিম ও তুরুন)’কে জিজ্ঞাসা করলে অভিযুক্তরা বাদীকে সন্তোষজনক জবাব না দিয়ে দৌড়াইয়া পালিয়ে যায়। পরবর্তিতে বাদী ইজারাদারের কাজে গরু ২টির ব্যাপারে জিজ্ঞাসা করেন। তখন ইজারাদার বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন। এসময় থানার এসআই রফিকুল ইসলাম গরু ২টি জব্দ করে থানায় নিয়ে আসেন।

এরপর গোপন সংবাদের ভিত্তিতে সেলিমের বাড়ি থেকে আরোও ১১টি চোরাই গরু জব্দ করে থানা নিয়ে আসেন। গরু চুরির ঘটনায় থানায় মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম পিপিএম বলেন, বিশ্বনাথ পুরাণ বাজার থেকে ২টি ও সেলিমের নিজ বাড়ি থেকে ১১টি চোরাই গরু উদ্ধার এবং চোরাই কাজে ব্যবহৃত একটি ছোট পিকআপ জব্দ করা হয়েছে।

(Visited 9 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here