সিলেটের মাটিতে কোন জঙ্গি জীবিত থাকবে না : শফিকুর রহমান চৌধুরী

0
146

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, সিলেটের পবিত্র মাটিতে কোন জঙ্গি আসলে বা জঙ্গি সৃষ্টি হলে আর জীবিত থাকবে না, অতীতেও থাকেননি।

বিএনপি-জামায়াতের মদদে দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসের সৃষ্টি হচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কের দিকে এগিয়ে যাচ্ছে দেখে বিএনপি-জামায়াত চক্র জঙ্গি তৎপরতা বৃদ্ধি করে উন্নয়নকে বাঁধাগ্রস্থ করার পায়তারা করছে।

দেশ থেকে জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূল করার জন্য আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের পাশাপাশি সর্বস্থরের জনসাধারণকে সচেতন থাকতে হবে। তিনি সিলেটের বিশ্বনাথে উপজেলা আওযামী লীগ ও অঙ্গসংগঠন আয়োজিত ‘জঙ্গিবাদ ও সন্ত্রাস’ বিরুধী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।

তিনি বলেন, এলাকায় অজ্ঞাতনামা ব্যক্তি দেখলে তার ব্যাপারে জানার চেষ্ঠা করুন। প্রয়োজনে আইন-শৃংঙ্খলা বাহিনীকে অবহিত করবেন। কাউকে বাসা ভাড়া দেওয়ার পূর্বে তাদের সম্পকে সম্পূর্নরুপে জেনে শুনে ভাড়া দিন। আওয়ামী লীগের নেতৃত্বে সমভাবে দেশের সকল ক্ষেত্রে উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সহযোগীতা করে যেতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান’র সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের আহবায়ক মকদ্দছ আলী’র পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার, সাবেক যুগ্ম সম্পাদক মোঃ আসাদুজ্জামান, সাবেক আইন বিষয়ক সম্পাদক শফিক উদ্দিন স্বপন, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুফি শামছুল ইসলাম, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মুহিবুর রহমান সুইট।

সভায় উপস্থিত ছিলেন বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি শাহনেওয়াজ চৌধুরী সেলিম মেম্বার, সাধারণ সম্পাদক মহব্বত আলী, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা শায়েস্তা মিয়া, আওয়ামী লীগ নেতা শাখাওয়াত হোসেন, আবদুল মতিন, মিজানুর রহমান মিজান, উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আরান দে, যুবলীগ নেতা তাজুল ইসলাম, সেচ্ছাসেবক লীগ নেতা আবদুল মতিন, বিশ্বনাথ নতুন বাজার বণিক সমিতির কমিশনার এমদাদ হোসেন নাইম, ছাত্রলীগ নেতা রাজু আহমদ খান, মাছুদ আহমদ, সিরাজুল ইসলাম, জুবায়ের আহমদ জয়, শেখ দিপু আহমদ প্রমুখ।

(Visited 12 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here