উপবন ট্রেনে দুর্বৃত্তের গুলিতে কমলগঞ্জের প্রতিবন্ধী যুবক আহত

0
235

সিলেটের সংবাদ ডটকম: ঢাকা বিমানবন্দর রেলওয়ে স্টেশন এলাকায় চলমান আন্তনগর উপবন ট্রেনে দুবৃত্তের ছোড়া গুলিতে ট্রেন যাত্রী মৌলভীবাজের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের প্রতিবন্ধী যুবক সোয়েব এলাহী (৪৬) আহত হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১০টায় এ ঘটনাটি ঘটে।

গুলিবিদ্ধ আহত প্রতিবন্ধী যুবক মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত মুখ প্রতিবন্ধী যুবকের ছোট ভাই দৈনিক আমাদের সময়ের কমলগঞ্জ প্রতিনিধি সাংবাদিক শাব্বির এলাহী জানান, তার বড় ভাই মুখ প্রতিবন্ধী যুবক সোয়েব এলাহী ঢাকার একটি গার্মেন্টস কারখানায় চাকুরী করেন।

ছুটি নিয়ে মঙ্গলবার রাতে সিলেটগামী আন্তনগর উপবন এক্সপ্রেস ট্রেন যোগে বাড়ি ফিরছিলেন। আন্তনগর উপবন এক্সপ্রেস ট্রেন রাত সাড়ে ১০টায় ঢাকা বিমানবন্দ স্টেশনে প্রবেশ করে ছাড়ার মুহুর্তে স্টেশন প্লাট ফর্মে স্থানীয় সন্ত্রাসী দুটি দলের বিরোধ সৃস্টি হয়।

ট্রেনটি স্টেশন ত্যাগ করার সময় এক সন্ত্রাসী দৌড়ে একটি চেয়ারকোচ বগিতে উঠলে তাকে লক্ষ্য করে গুলি ছোড়লে এ গুলিটি বগির যাত্রী মুখ প্রতিবন্ধী যুবক সোয়েব এলাহীর গাল বেদ করে তাকে গুরুতরভাবে আহত করে। তাৎক্ষনিকভাবে ট্রেনের পরিচালক ও রেল কর্মচারীরা সোয়েবকে প্রাথমিক সেবা দেন।

উপবন এক্সপ্রেসটি রাত সাড়ে তিনটায় কমলগঞ্জের ভানুগাছ রেলওয়ে স্টেশনে আসার পর তাকে দ্রুত প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার চিকিৎসা সেবা প্রদান করা হয়।

মঙ্গলবার রাতে সিলেটগামী আন্তনগর উপবন এক্সপ্রেস ট্রেনের যাত্রী কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান ও ভাইস চেয়ারম্যান সিদ্দেক আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহত মুখ প্রতিবন্ধী যুবকের গালে তিনটি সেলাই দিতে হয়েছে। সে এখন আশঙ্কামুক্ত হলেও গুলিটি মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই মৃত্যু হতে পারতো।

(Visited 5 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here