জঙ্গি দমনে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে বাংলাদেশ : প্রধানমন্ত্রী

0
191

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: অন্যান্য দেশের তুলনায় জঙ্গি দমনে বাংলাদেশ অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ৫ এপ্রিল বুধবার পুলিশ অফিসার্স হাউজিং সোসাইটির প্লটের বরাদ্দপত্র প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

প্রধানমন্ত্রী বলেন, নিরাপত্তা নিশ্চিত করা, বিশেষ করে জঙ্গি দমনে বাংলাদেশের আইন-শৃঙ্খলা বাহিনী বিশ্বে নজির স্থাপন করতে পেরেছে।

সেই সঙ্গে অন্যান্য দেশে ঘটনা ঘটার পর অপরাধীদের ধরে কিন্তু বাংলাদেশ ঘটনা ঘটার আগেই দমন করার দৃষ্টান্ত স্থাপন করেছে। ভাষণে প্রধানমন্ত্রী আরও বলেন, দেশে কিছু লোক থাকে যারা সব সময়ই সব কিছুতে কিন্তু খুঁজে বের করে।

তাদের সমলোচনা কখনোই থামে না। প্রধানমন্ত্রীর কার্যালয়ে বাংলাদেশ পুলিশ অফিসার্স বহুমুখী সমবায় সমিতির উদ্যোগে বাস্তবায়নাধীন পুলিশ অফিসার্স হাউজিং সোসাইটির প্লটের বরাদ্দপত্র প্রদান অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন পদমর্যাদার ২৫ কর্মকর্তাকে বরাদ্দপত্র তুলে দেন।

পরে প্রধানমন্ত্রীর সঙ্গে তার কার্যালয়ে দেখা করে আইপিইউ সম্মেলেন যোগ দিতে আসা চেক রিপাবলিকের প্রতিনিধি দল। প্রতিনিধি দলটি বাংলাদেশ সফলভাবে আইপিইউ সম্মেলন আয়োজনের জন্য দেশের জনগণ ও সরকারকে ধন্যবাদ জানায়।

(Visited 7 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here