বিএনপি নেতা মিজানের বাসায় ব্যাপক ভাঙচুর

0
578

সিলেটের সংবাদ ডটকম: সুনামগঞ্জের ছাতক উপজেলার সাবেক চেয়ারম্যান জেলা বিএনপি নেতা মিজানুর রহমান চৌধুরী মিজানের বাসায় তাণ্ডব চালিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় ছাত্রলীগের নেতাকর্মীরা বাসার সামনে রাখা গাড়ি ও মোটরসাইকেল সহ বেশ কিছু যানবাহন ভাুচুর করেছে।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিএনপি নেতা মিজানের সুবিদবাজারস্থ বাসায় এ হামলার ঘটনা ঘটে। বিএনপি নেতা মিজানুর রহমান চৌধুরী জানান, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ, সাধারণ সম্পাদক রায়হান চৌধুরী ও মহানগরের সভাপতি আব্দুল বাছিত রুম্মানের নেতৃত্বে ৫০-৬০ জনের সন্ত্রাসী বাহিনী সশস্ত্র ভাবে হামলা চালিয়ে এ ভাংচুর করে।

হামলাকারিরা এসময় বেশ কয়েকটি ককটেল ও গুলি বর্ষণ করে বলেও জানান তিনি। তিনি জানান, হামলাকারীরা তিন তলা ভবনের দরাজা-জানালা ও গ্যারেজে রাখা দুটি পাজারো গাড়ি এবং তিনটি মোটরাসাইকেল ভাংচুর চালায়।

এসময় গ্যারেজের ভিতরে রাখা দুটি পাজারো গাড়ি (ঢাকা মেট্রো গ- ১১৭৯৪৮, ঢাকা মেট্রো গ- ১৪০১৯৫), তিনটি মোটরসাইকেল (সিলেট মেট্রো হ- ১৩৩০৫৭, সুনামগঞ্জ হ- ১১১৩৯৫, সিলেট হ ১১০৮০২৫) ভাংচুর চালায়। তিনি জানান, ছাত্রলীগের সন্ত্রাসীরা বাসার ভিতরে প্রবেশ করে বৈঠক ঘরেও ভাংচুর চালায়।

এ ব্যাপারে তাৎক্ষণিক পুলিশকে অবহিত করা হলেও রাত সাড়ে ৮টা পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে পৌছায়নি বলে জানান তিনি। সিলেট মহানগরীর কোতোয়ালি থানার ওসি সোহেল আহাম্মদ জানান, তুষারের ওপর হামলার ঘটনার রেস ধরেই এঘটনা ঘটতে পারে বলে পুলিশ ধারণা করছে। পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে বলেও জানান তিনি।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here