রাসেলকে আমরা মিস করছি : গম্ভীর

0
194

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: চলতি বছরের জানুয়ারিতে এক বছরের নিষেধাজ্ঞায় পড়েছিলেন আন্দ্রে রাসেল। টানা তিনটি ডোপ টেস্টে না থাকায় তাকে নিষিদ্ধ করে জ্যামাইকা অ্যান্টি-ডোপিং কমিশন (জাডকো)।

২০১৭ সালের ৩১ জানুয়ারি থেকে ২০১৮ সালের ৩০ জানুয়ারি পর্যন্ত এ নিষেধাজ্ঞা ছিল। তবে খুব সহজে মুক্তি পাচ্ছেন না রাসেল। তার নিষেধাজ্ঞা আরও বাড়লো। এক বছর নয়, রাসেলকে দুই বছরের জন্য নিষিদ্ধ করেছে জ্যামাইকা অ্যান্টি-ডোপিং কমিশন।

তাই ক্যারিবিয় এই অলরাউন্ডারের নিষেধাজ্ঞা শেষ হবে ২০১৯ সালের ৩০ জানুয়ারি। বলার অপেক্ষা রাখে না, চলতি মৌসুমে আন্দ্রে রাসেলকে পাচ্ছে না কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। দলের অন্যতম সেরা পারফর্মারকে হারিয়ে হতাশ কেকেআর। দলীয় অধিনায়ক গৌতম গম্ভীর যেমন জানালেন, রাসেলকে মিস করছে কেকেআর শিবির।

নিজেদের প্রথম ম্যাচে আজ গুজরাট লায়ন্সের বিপক্ষে মাঠে নামার আগে রাসেলকে নিয়ে গম্ভীর বলেন, ‘রাসেলকে আমরা মিস করছি। ওর মতো ক্রিকেটারকে এ বছর আমরা পাব না, তা ভাবতে পারিনি। নিঃসন্দেহে ওর অভাব অনুভূত হবেই। তাই আমরা ওর বিকল্প হিসেবে ক্রিস ওকসকে নিয়েছি। ও খেলবে। এছাড়া উমেশ যাদবকেও শুরুর দিকে পাচ্ছে না কেকেআর।

অস্ট্রেলিয়ার বিপক্ষে নজরকাড়া পারফর্ম করা উমেশকে নিয়ে গম্ভীরের ভাষ্য, ‘আমরা ভেবেছিলাম উমেশ যাদবকে প্রথম ম্যাচ থেকেই পাব। কিন্তু বোর্ডের নির্দেশানুযায়ী উমেশকে আমরা প্রথম ম্যাচ থেকে পাচ্ছি না। হয়তো তৃতীয় ম্যাচের আগে পাব। অস্ট্রেলিয়া সিরিজে উমেশ ফর্মে ছিল, আমরা প্রথম থেকে ওকে পেলে কাজে দিত।

প্রসঙ্গত, বছর দুয়েক আগে জ্যামাইকা অ্যান্টি-ডোপিং কমিশন রাসেলের বিরুদ্ধে অভিযোগ তোলে। ২০১৫ সালের ১ জানুয়ারি, ১ জুলাই ও ২৫ জুলাই পরীক্ষা দেয়ার তারিখ থাকলেও ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটার একটিতেও উপস্থিত ছিলেন না।

(Visited 6 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here