এবার আরফিন রুমির মডেল আফ্রি

0
324

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: বৈশাখে ব্যয়বহুল মিউজিক ভিডিও নিয়ে আসছেন চলতি প্রজন্মের জনপ্রিয় শিল্পী-সংগীত পরিচালক আরফিন রুমি।

‘তোমার মাঝে’ গানের শিরোনামের মিউজিক ভিডিওতে নতুন রূপে হাজির হচ্ছেন তিনি। মিউজিক ভিডিওতে রুমির সঙ্গে মডেল হয়েছেন আফ্রি। এই সুন্দরী এর আগে আসিফ আকবরের ‌‘আগুন’ শিরোনামের একটি গানে মডেল হয়ে হৈ চৈ ফেলে দিয়েছিলেন।

কালারফুল ওই ভিডিওতে আফ্রি পেয়েছেন দারুণ জনপ্রিয়তা। এবার তিনি আসছেন জনপ্রিয় গায়ক রুমির সঙ্গে মডেল হয়ে। এইচ এম রিপনের কথায় ও অমিত চ্যাটার্জির সুরে গানটির সংগীতায়োজন করেছেন রুমি নিজেই। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা সামছুল হুদা।

মিউজিক ভিডিওটি চিত্রগ্রহণ করেছেন মাহমুদুল হক সাইদ ও কোরিওগ্রাফি করেছেন হাবিব। মিউজিক ভিডিওটি সম্পর্কে রুমি বলেন, ‘তোমার মাঝে’ গানটি বেশ ভালো হয়েছে। খুব যত্ন নিয়ে গানটি করেছি। গানটির পাশাপাশি মিউজিক ভিডিওটি নিয়েও আমি বেশ আশাবাদী।

দর্শকরা নতুনত্বের ছোঁয়া পাবেন। তিনি আরও বলেন, ‘আফ্রি চমৎকার একজন অভিনয়শিল্পী। এই ভিডিওতে তার উপস্থিতি দর্শকদের মন ভরাবে। মিউজিক ভিডিওটি আসছে পহেলা বৈশাখ মাই সাউন্ডের ইউটিউব চ্যানেল, বেসরকারি চ্যানেলসহ বিভিন্ন অনলাইনে প্রকাশিত হবে।

(Visited 16 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here