প্রেম করে বিয়ে : স্ত্রী-শ্বাশুড়িকে ছুরিকাঘাত

0
295

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: শায়েস্তাগঞ্জে কলি আক্তার (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থী ও তার মা লিলিমা হক শিমু (২৬) কে ছুরিকাঘাত করেছে একদল বখাটে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।  শনিবার দুপুরে শায়েস্তাগঞ্জ রেল স্টেশন এলাকায় এ ঘটনাটি ঘটে।

আহত কলি আক্তার শায়েস্তাগঞ্জের চরহামুয়া নোয়াবাদ গ্রামের এমদাদুল হকের কন্যা। সে শায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা যায়, নোয়াবাদ গ্রামের এমদাদুল হকের কন্যা কলি আক্তারের সাথে দীর্ঘদিন যাবত প্রেমের সম্পর্ক ছিল একই এলাকার লেঞ্জাপাড়া গ্রামের সেলিম মিয়ার পুত্র সাইফুর রহমান হিরকের।

দীর্ঘদিন প্রেমের পর গত কয়েক মাস আগে তারা বিয়ে করতে রাজি হয়। পরে উভয় পক্ষের মধ্যে কতাবার্তা হলে কলি মা ও তার আত্মীয় স্বজন বিয়ে দিতে রাজি হয়নি। এক পর্যায়ে কলি ও হিরক কোর্টে এসে গোপনে বিয়ে করে ঘর সংসার করতে থাকে। সম্প্রতি বিয়ের পর মাস পেরুতে না পেরুতেই তাদের মধ্যে মনমালিন্য শুরু হয়। এক পর্যায়ে কলি হিরককে ডিভোর্স দিয়ে তার বাবার বাড়িতে চলে আসে।

যা নিয়ে আদালতে মামলা মোকদ্দমা রয়েছে। এদিকে, কলি আক্তার এইচএসসি পরীক্ষার্থী হওয়ায়  উল্লেখিত সময়ে শায়েস্তাগঞ্জ জহুর চান বিবি মহিলা কলেজ হতে পরীক্ষা দিয়ে তার মায়ের সাথে করে বাড়ি ফিরছিল। পথিমধ্যে হিরক মিয়া ও তার সহযোগীরা তাদের গতিরোধ করে। পরে কোন কিছু বুঝে উঠার আগেই তাদেরকে ছুরিকাঘাত করতে থাকে।

বিষয়টি আচ করতে পেরে স্থানীয় লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নাজিম উদ্দিন জানান, তারা দুই জন স্বামী স্ত্রী। যা নিয়ে মামলা মোকদ্দমা রয়েছে। পারিবারিক কলহের জের ধরেই এ ঘটনাটি ঘটেছে। তবে তাকে গ্রেফতার করতে পুলিশ অভিযান চালচ্ছে।

(Visited 7 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here