কানাইঘাটে রক্ষা পেল গাভী

0
282

সিলেটের সংবাদ ডটকম: কানাইঘাটে এক গরু চোরের ছুরির নিচ থেকে রক্ষা পেল গাভী। জানা যায়  সোমবার গভীর রাতে একদল কসাই চোর উপজেলার ৭নং ইউপির বাউরভাগ পুর্ব গ্রামের মৃত মুসা মিয়ার পুত্র হেলাল উদ্দিনের একটি গাভী চুরি করে নিয়ে যায়।

সকালে জানা জানি হলে তারা বিভিন্ন স্থানে গাভীটি খুজতে থাকেন। এক পর্যায় পার্শ্ববর্তী ব্রাক্ষনগ্রামের নদীর তীরে কসাই চোরেরা প্রতিদিনের ন্যায় মাংস বিক্রির জন্য গাভীটিকে জবাইয়ের উদ্যেশে শুয়ে ছুরি চালানোর প্রস্তুতি নিতে না নিতে হেলাল উদ্দিন তার গাভীটি চিনতে পেরে চিৎকার করলে আশপাশের মানুষ জড়ো হয়ে যান।

পরে কসাই চোরের ছুরির নিচ থেকে গাভীটিকে উদ্ধার করে বাড়ি নিয়ে যান। এ ব্যাপারে ঐ দিনই হেলাল উদ্দিন বাদী হয়ে ব্রাক্ষনগ্রামের আব্দুন নুরের পুত্র নাজিম উদ্দিন, কটাই মিয়ার পুত্র শাবুল আহমদ ও আজির উদ্দিনকে আসামী করে কানাইঘাট থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

কসাই চোরেরা নিয়মিত ব্রাক্ষনগ্রামের নদীর তীরে চুরির গরু জবাই করে সস্তা দামে মাংশ বিক্রি করে থাকে। হেলাল উদ্দিন অভিযোগে আরো উল্লেখ করেন গত ২৯ মার্চ গভীর রাতে তার আপন চাচার ৭০হাজার টাকা মুল্যের একটি গর্ভবর্তী গাভী ঐ কসাই চোরেরা চুরি করে নিয়ে জবাই করে স্থানীয়দের কাছে মাংশ বিক্রি করেছে।

(Visited 7 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here