শেষ দেখা করতে সিলেট কারাগারে জঙ্গি রিপনের পরিবার

0
309

সিলেটের সংবাদ ডটকম: শেষ দেখা সিলেট কেন্দ্রীয় কারাগারে প্রবেশ করেছেন জঙ্গি দেলোয়ার হোসেন রিপনের বাবা-মা ও স্ত্রীসহ স্বজনরা। বুধবার সন্ধ্যা ৬টা ৫০মিনিটে দুইটি মাইক্রোবাস ও এক সিএনজিচালিত অটোরিকশায় যোগে তারা কারাগারের ভেতরে প্রবেশ করেন।

শেষ দেখা করতে পরিবারের আনুমানিক ২৫ সদস্য কারাগারে প্রবেশ করেছেন বলে জানা গেছে। এদের মধ্যে বাবা আ. ইউসুফ, মা আজিজুন্নেছা, ভাই নাজমুল ইসলাম ও তার স্ত্রী রয়েছেন বলে কারা সূত্র জানিয়েছে।

সিলেটে সাবেক ব্রিটিশ হাইকমিশনার আনোয়ার চৌধুরীর ওপর গ্রেনেড হামলা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি রিপনের ফাঁসি রাতেই কার্যকর করা হবে। তার গ্রামের বাড়ি মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার ব্রহ্মণবাজার ইউনিয়নের কোনাগ্রামে। ফাঁসি কার্যকরে প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে। বাড়ানো হয়েছে নিরাপত্তা ব্যবস্থা।

জেলরোড থেকে বন্দরবাজার পর্যন্ত সড়কে যান চলাচল সন্ধ্যার পর থেকে বন্ধ করে দেয়া হয়েছে। সিলেট কেন্দ্রীয় কারাগারের জ্যেষ্ঠ জেল সুপার ছগির মিয়া জানান, ফারুক আহমদ ও জাহাঙ্গীর আলমের নেতৃত্বে ১০ সদস্যের একটি জল্লাদ দল রিপনের ফাঁসি কার্যকর করবে। তিনি জানান, স্বজনরা বেরিয়ে আসার পর রিপনকে তওবা পড়াবেন সিলেট নগরের আবু তোরাব মসজিদের ইমাম মাওলানা মুফতি মো. বেলাল উদ্দিন।

(Visited 6 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here