বোরকা পরে হাসপাতালে অপু বিশ্বাস

0
290

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: স্বামী শাকিব খানকে দেখতে হাসপাতালে এলেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। বৃহস্পতিবার বিকেল ৫টা ৪০ মিনিটে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি থাকা শাকিবকে দেখতে হাজির হন তিনি।

এ সময় অপুর সঙ্গে তাদের সন্তান জয়ও ছিল। জানা গেছে, হাসপাতালে শাকিবের সঙ্গে অপু ৫ মিনিটের মতো সময় কাটান। তবে এ সময় সাংবাদিকদের সঙ্গে কথা বলেননি তিনি।  বৃহস্পতিবার দুপুরে বুকে ব্যথা নিয়ে ওই হাসপাতালে যান শাকিব।

তাৎক্ষণিকভাবে তার বিভিন্ন পরীক্ষা করা হয়। তিনি প্রফেসর ডাক্তার আবদুল ওয়াদুদ চৌধুরীর অধীনে চিকিৎসা নিচ্ছেন। অপু আগেই জানিয়েছিলেন, শাকিবকে দেখতে হাসপাতালে যাবেন। কিন্তু কখন যাবেন তা বলেননি। এদিকে শাকিবের ঘনিষ্ঠজন মোহাম্মদ ইকবাল বলেন, শাকিব ভাই সুস্থ আছেন বিশেষজ্ঞ ডাক্তাররা তার চেকআপ করেছেন।

কিছু পরীক্ষা দিয়েছেন মূলত খাবারের অনিয়মের জন্য এসিডিটি প্রবলেম বলছেন তারা। শাকিবের আরেক ঘনিষ্ঠ আত্মীয় আরটিভি অনলাইনকে বলেন, শাকিবের ‘অ্যাবডুমিনাল পেইন’ আগে থেকেই ছিল। এর আগে তিনি সিঙ্গাপুরে চিকিৎসা নিয়েছিলেন। প্রতিবছরই চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান তিনি। কিন্তু এবার ব্যস্ত থাকায় চিকিৎসার জন্য দেশের বাইরে যেতে পারেননি। তিনি আরো বলেন, গেলো কয়েকদিন ধরেই শাকিব পেটে ব্যথার কথা বলছিলেন। ব্যস্ত থাকার ফলে ডাক্তারও দেখাতে পারেনি। বুধবার রাত থেকেই ব্যথা বাড়ায় তাকে বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি করা হয়।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here