সঠিকভাবে খেলাধুলা চর্চা করলে মেসি রোনালদোর মত গড়ে উঠা সম্ভব : ইউএনও

0
150

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা গ্রাম আদালত ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোহাম্মদ আলতাফ হোসেন বলেছেন খেলাধুলা হচ্ছে একটি সুস্থ বিনোদনের মাধ্যম।

অসামাজিক কার্যকলাপ সহ মাদকের হাত থেকে যুবসমাজকে রক্ষাও করে খেলাধুলা। তিনি বলেন আমাদের গ্রামাঞ্চলে অনেক মেসি-রোনালদো লুকিয়ে রয়েছে।

সঠিকভাবে খেলাধুলা চর্চা করলে একদিন তাদের মত বিশ্বসেরা খেলোয়াড় আমাদের দেশেও হওয়া সম্ভব।

খেলোয়াড়দের আগামী দিনে আরো মনোযোগ সহকারে খেলাধুলা করার জন্য আহবানও জানান তিনি। শুক্রবার বিকেলে উপজেলার পৌর এলাকার সামাজিক সংগঠন ইয়াগুল নতুন প্রজন্ম একতা সংস্থা কর্তৃক আয়োজিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংগঠনের উপদৃষ্টা সমছ উদ্দিনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক সাংবাদিক জাহিদ উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দৈনিক যুগান্তর পত্রিকার গোলাপগঞ্জ উপজেলা প্রতিনিধি ও উপজেলা গ্রাম আদালত ব্যবস্থাপনা কমিটির সদস্য হারিছ আলী, ইয়াগুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মইন উদ্দিন, বিশিষ্ট মুরব্বি মাস্টার আলাউদ্দিন, মখলাছ আলী, সুনা মিয়া বিশিষ্ট ব্যবসায়ী জুবায়ের আহমদ জেবুল, আব্দুল আহাদ, মুজাম্মিল আহমদ, সমছু মিয়া।

এছাড়া উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি জয়নুল আহমদ, সহ-সভাপতি বদরুল ইসলাম, সহ -সাধারণ সম্পাদক মিজানুর রহমান মান্না, ক্রিড়া সম্পাদক হাছান আহমদ, সাংস্কৃতিক সম্পাদক সুমেল আহমদ, সদস্য শাহ জাহান আহমদ , সামিউল ইসলাম, নজরুল ইসলাম, ছাইদুল আহমদ, সাকিব আহমদ, রাবেল আহমদ, ফাহিম আহমদ, মুকিত আহমদ, সুহেল আহমদ, আব্দুল মুকিত প্রমুখ।

উক্ত ফাইনাল খেলায় ১-০ গোলে বিজয় লাভ করে সামি ফুটবল দল ও রানার্সআপ হয় মামু ভাগনা ফুটবল দল।অনুষ্ঠানের শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলতাফ হোসেন।

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here