আমরা দেশের মানুষের নিরাপত্তার জন্য কাজ করি : বাসুদেব বণিক

0
212

সিলেটের সংবাদ ডটকম: এসএমপির উপ-পুলিশ কমিশনার (দক্ষিন) বাসু দেব বণিক বলেছেন,  আমরা দেশের জন্য কাজ করি। দেশের মানুষের নিরাপত্তার জন্য কাজ করি। দেশের সবরকম ক্রান্তিকালে এসএমপি কাজ করেছে, ভবিষ্যতেও আমরা কাজ করে যাব। তিনি ১৫ এপ্রিল শনিবার সিলেট শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজালাল মুন্সির বিদায় ও নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার হোসেনের যোগদান উপলক্ষে বিদায় ও বরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, শাহপরান থানা এলাকায় শাহজালাল মুন্সি যোগদান করার পর শান্তি শৃংখলা বজায় এবং অপরাধ দমনে সবসময় কাজ করে গেছেন। তিনি অত্র এলাকার চুরি, ডাকাতিসহ বিভিন্ন অপরাধ দমনে ছিলেন কঠোর। আশা করি নতুন কর্মকর্তা আখতার হোসেনও তার দায়িত্ব পালনে আরো দায়িত্ববান হবেন।দায়িত্ব পালনকালে সংশ্লিষ্ট সবার সাথে সৌহার্দ্য বজায় রাখার প্রতি গুরুত্ব আরোপ করে কমিশনার বলেন, দেশের সব বাহিনী আমাদের সাথে কাজ করে যাচ্ছে। আমরা একে অপরকে সহযোগিতার মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি। কোন বাহিনীর সাথে আমাদের কোন সদস্যের অনাকাঙ্খিত কোন ঘটনা বা ভুল বোঝাবুঝি না হয় সেদিকে আমাদের সতর্ক থাকতে হবে। আমরা দেশের জন্য কাজ করি।

সবার সাথে আমাদের সুসম্পর্ক রাখতে হবে। দায়িত্ব পালনকালে জনগণের প্রতি ভাল ব্যবহার ও যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার নির্দেশ প্রদান করে কমিশনার বলেন, থানায় সেবার মান বৃদ্ধি পেয়েছে।

খেয়াল রাখতে হবে থানায় সেবা নিতে এসে যাতে কেউ হয়রানির শিকার না হয়। শাহপরান থানার সহকারি পুলিশ কমিশনার মো: ইসমাইল পিপিএম বারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (দক্ষিন) জেদান আল মুসা, বিদায়ী অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, শাহজালাল মুন্সি।উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন, ৪ নং খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফছর আহমদ, সিলেট চেম্বার অব কমার্সের পরিচালক আমিরুজ্জামান দুলু, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মুশফিক জায়গিরদার, সিলেট সিটি কর্পোরেশনের ২১ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, ছাত্রলীগের সিলেট জেলার সহ-সাধারন সম্পাদক কামরুল ইসলাম, মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল আলম, সাবেক ইউপি সদস্য মঞ্জুর আহমদ, ফজলুর রহমানসহ শাহপরান থানা এলাকাধীনের গন্যমান্য ব্যাক্তি বর্গ।

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here