শাবিতে সাংবাদিক পেটানোর সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে : জাকির

0
177

সিলেটের সংবাদ ডটকম: সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সাংবাদিক পেটানোর সাথে জড়িত ছাত্রলীগ নেতা-কর্মীদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন।

রোববার সন্ধ্যায় সিলেট প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এমন মন্তব্য করে বলেন, ছাত্রলীগ কখনো অন্যায়কে প্রশ্রয় দেয় না। তাই ছাত্রলীগের নাম ব্যবহার করে যারা অপকর্মের সাথে জড়িত হবে-তাদেরকে কোন ভাবেই ছাড় দেয়া হবে না।

এসময় তিনি দলের নেতা-কর্মীদের বিতর্কিত কর্মকান্ড থেকে বিরত থাকারও আহ্বান জানান। কওমী সনদের স্বীকৃতিকে ছাত্রলীগ ভালোভাবে দেখছে উল্লেখ করে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘এতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে আলেমদের ভুল ধারণা ছিল। এখন তারা বুঝতে পেরেছেন প্রধানমন্ত্রী একজন ধার্মিক এবং ভালো মানুষ।

ছাত্রলীগ জনপ্রিয় ও মেধাবী ছাত্রদের হাতে নেতৃত্ব তুলে দিতে চায় উল্লেখ করে তিনি আরো জানান, ‘শিগগিরই সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, এম সি কলেজ এবং মদনমোহন কলেজ ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হবে। মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবির ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু বক্তব্য রাখেন।

(Visited 6 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here