সুনামগঞ্জে সিভিল সার্জন ও এসআই সহ ৯ জনের বিরুদ্ধে মামলা

0
274

অনিমেষ দাস, জামালগঞ্জ, (সুনামগঞ্জ): সুনামগঞ্জের সাবেক সিভিল সার্জন ও এসআই সহ ৯ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

রোববার (১৬ এপ্রিল) দুপুরে সুনামগঞ্জের সিনিয়র স্পেশাল জজ আদালতে মামলাটি (স্পেশাল মামলা নং-০৬/১৭) দায়ের করেন আইনজীবী সহকারি আব্বাছ আলী।

তিনি সুনামগঞ্জ সদর উপজেলার পার্বতীপুর গ্রামের বাসিন্দা। আব্বাছ আলী সুনামগঞ্জ আদালতের সিনিয়র আইনজীবী ও সংরক্ষিত আসনের (সুনামগঞ্জ-মৌলভীবাজার) এমপি শামছুন নাহার বেগম শাহানা রব্বানীর আইনজীবী সহকারি (অ্যাডভোকেট ক্লার্ক) পদে রয়েছেন।

মামলায় সুনামগঞ্জ সদর হাসপাতালের সাবেক মেডিকেল অফিসার ডা. আখি কৈরী, সাবেক সিভিল সার্জন ডা. নিশীত নন্দী মজুমদার, সদর মডেল থানা পুলিশের সাবেক উপ-পরিদর্শক (এসআই) মো. জালাল উদ্দিনসহ ৯ জনকে আসামি করা হয়েছে।

মামলার বাদি আব্বাছ আলী জানান, এলাকার প্রতিপক্ষীয় লোকজনদের সঙ্গে বিরোধ হলে ২০১৪ সালের ৮ অক্টোবর ১৯ জন আত্মীয় স্বজনসহ আমাকে আসামি করে একটি মামলা দায়ের করেন একই গ্রামের নাজিম উদ্দিন। ওই মামলায় চাহিদা পূরণে সন্তুষ্ট হয়ে বাদিকে খুশি করতে মিথ্যে ডাক্তারি সনদ (এমসি) ও মিথ্যে চার্জশীট প্রদান করেন অভিযুক্ত আসামিরা।

যার সম্পূর্ণ তথ্য-প্রমাণ আমার কাছে সংরক্ষিত রয়েছে। তিনি আরও জানান, এই ভৌতিক তদন্তকে যারা সঠিক তদন্ত বলে তদারকি করেছেন তাদেরকেও আসামি আসামীভুক্ত করার দাবি জানানো হয়েছে আদালতে। বিজ্ঞ স্পেশাল জজ আদালত মামলাটি গ্রহণ করেছেন বলেও তিনি দাবি করেন। বাদীপক্ষে আদালতে মামলাটি পরিচালনা করেন এডভোকেট শহীদুজ্জামান চৌধুরী।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here