জৈন্তাপুরে বিজিবির হাতে ২ পাঁচারকারীসহ শিশু উদ্ধার

0
148

শোয়েব উদ্দিন, জৈন্তাপুর (সিলেট): সিলেটের জৈন্তাপুর ভারত সীমান্তে শিশু পাঁচার কালে ২পাঁচারকারীকে বিজিবির বিশেষ টহল দল ২পাঁচারকারী সহ শিশুকে উদ্ধার করে। এঘটনায় ২ পাঁচারকারীর সহ অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সূত্রে জানাযায়- গত ১৭ এপ্রিল সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় ডিবির হাওর বিজিবির বিশেষ টিম সীমান্তে ১২৬৪/৪এস পিলার সংলগ্ন এলাকা দিয়ে ভারতে শিশু পাঁচার কালে গোপন সংবাদের ভিত্তিত্বে বিজিবির টহল টিম তাদেরকে আটক করে জৈন্তাপুর ক্যাম্পে নিয়ে আসে।

পাঁচারকারীদের জিজ্ঞাসাবাদ শেষে রাত ১১টায় উদ্ধার হওয়া শিশু ও ২পাঁচারকারীকে জৈন্তাপুর মডেল থানায় হস্তান্তর করে এবং মানব পাঁচার আইনে বিজিবি বাদী হয়ে মামলা দায়ের করে।

এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ সফিউল কবির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন- বিজিবির সদস্যরা শিশু সহ ২পাঁচারকারীকে আটক করে রাত অনুমান ১১টায় জৈন্তাপুর থানায় নিয়ে আসে। আইনি প্রক্রিয়ায় শেষে মামলা দায়ের পূর্বক আমাদের কাছে হস্তান্তর করে। আমরা ১৮ এপ্রিল মঙ্গলবার সকাল ১১টায় ২পাঁচারকারী সহ উদ্ধার হওয়া শিশুটি আদালতে প্রেরণ করেছি।

উদ্ধার হওয়া শিশুটি মৌলভীবাজার জেলার লাখাই থানার তেগুরিয়া ইউনিয়নের সোনারশর গ্রামের জব্বার মিয়া ও সেলেমা বেগমের ছেলে মোঃ বাদশা মিয়া(৭)। আটককৃত পাঁচারকারীরা হল  মৌলভীবাজার জেলার লাখাই থানার তেগুরিয়া ইউনিয়নের সোনারশর গ্রামের মোঃ নুরুল হকের ছেলে মোঃ রুবেল মিয়া(২৪), একই গ্রামের মোঃ হাবুল মিয়ার ছেলে মোঃ শাহীন মিয়া(১৭)।

(Visited 7 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here