জৈন্তাপুর ডিবি পুলিশের অভিযানে ৪০ বোতল ভারতীয় মদ সহ আটক ১

0
516

শোয়েব উদ্দিন, জৈন্তাপুর (সিলেট): সিলেটের জৈন্তাপুর উপজেলার নজপাট ইউনিয়নে গভীর রাতে ডিবি পুলিশের অভিযানের ভারতীয় মদ সহ ১ ব্যক্তি আটক হয়।

ডিবি পুলিশ সূত্রে জানা যায় গত ১৭ এপ্রিল দিবাগত গভীর রাত পৌনে ১টায় জৈন্তাপুর উপজেলার নিজপাট মাহুতহাটি গ্রামের ভারতীয় শিলং তীর খেলার প্রধান এজেন্ট ও মাদক ব্যবসায়ী সুবান ড্রাইভারের বাড়ীতে গোপন সংবাদের ভিত্তিতে এসপি সাহেবের অনুমতিতে ডিবি পুলিশের অফিসার ইনচার্জ তৈয়মুর রহমানের নেতৃত্বে একদল ডিবি পুলিশ র্ফোস অভিযান পরিচালনা করে ভারতীয় ৩০ বোতল অফিসার চয়েস এবং ১০ বোতল বিআর মদ উদ্ধার করে।

এসময় নিজপাট গৌরী শংকর গ্রামের খোরশেদ মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী ও ভারতীয় নিষিদ্ধ শিলং তীরের বই এর মালিক জামাল মিয়া(৩৮) কে হাতে নাতে আটক করে নিয়ে যায়। এদিকে পুলিশের উপস্থিতি সংবাদ পেয়ে চতুর ভারতীয় শিলং তীর খেলার প্রধান এজেন্ট ও মাদক ব্যবসায়ী সুবান পালিয়ে যায়।

এবিষয়ে জানতে চাইলে ডিবি পুলিশের ইন্সপেক্টর আব্দুল মোতালেব সংবাদদাতাকে জানান- গোপন সংবাদের ভিত্তিত্বে অফিসার ইনচার্জের নেতৃত্বে অভিযান করে মদ সহ মাদক ব্যবসায়ী জামাল মিয়াকে আটক করি। গতকাল ১৮ এপ্রিল তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করি।

(Visited 16 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here