সিলেটের সংবাদ ডটকম: বাহুবল উপজেলার রাজাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নিয়োগকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোকজন আহত হয়েছেন।

মঙ্গলবার দুপুরে উপজেলার রাজাপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার রাজাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নিয়োগ নিয়ে বর্তমান সভাপতি নজরুল ইসলাম ও সভাপতি প্রার্থী শাহজাহান মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

সম্প্রতি শাহজাহান মিয়া বর্তমান সভাপতি নজরুল ইসলামের বিরুদ্ধে স্কুলের গাছ অবৈধভাবে বিক্রি করার দায়ে অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার দুপুরে পুলিশ অভিযোগের তদন্ত করতে গেলে উভয় পক্ষ বাকবিতন্ডার এক পর্যায়ে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষে অর্ধশতাধিক লোকজন আহত হয়। গুরুতর আহত অবস্থায় ৪ জনকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

আহতদের কয়েকজনকে বাহুবল ও হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। খবর পেয়ে বাহুবল উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হাই ও বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রন করেন।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান পুলিশ ঘটনাস্থলে পৌছে  রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

NO COMMENTS

Leave a Reply