কোম্পানীগঞ্জের থানাবাজারে দুর্ধর্ষ চুরি

0
36

সিলেটের সংবাদ ডটকম: কোম্পানীগঞ্জের থানাবাজারে ‘মায়ের দোয়া’ টেলিকম নামের মোবাইলের দোকানের ষ্টীলের দরজা ভেঙ্গে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এতে চুরেরা বিভিন্ন ব্র্যান্ডের ১৮৮টি মোবাইল সেটসহ পাঁচ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে এ চুরির ঘটনাটি ঘটে। জানা গেছে, থানাবাজার ফিশ মার্কেটের পূর্বে মায়ের দোয়া টেলিকমের মালিক জুয়েল আহমদ প্রতিদিনের মতো রাত ১১ টায় দোকান বন্ধ করে বাসায় চলে যান।

পরের দিন সকাল ৮টায় গিয়ে দেখেন দোকানের পিছনের দরজা ভাঙ্গা। দোকানের তাকে রাখা বিভিন্ন ব্র্যান্ডের ১৮৮টি মোবাইল ফোন, সিমকার্ড, রিচার্জ কার্ড, পেনড্রাইভ ও কার্ড রিডার, শেভিং মেশিন, ব্যাটারি, চার্জার লাইট এবং টেবিলের ড্রয়ারে থাকা বিকাশের ৫৯ হাজার টাকাসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল চুরেরা নিয়ে যায়।

খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানার সেকেন্ড অফিসার মোঃ আসলাম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে যোগাযোগ করা হলে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলতাফ হোসেন জানান, পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে এসেছে। প্রতি রাতে বাজারে পুলিশ টহল দিচ্ছে। তবে বাজার ব্যবস্থাপনা কমিটির পক্ষ থেকে বাজারে নিরাপত্তা ব্যবস্থা বাড়ানো দরকার বলে মন্তব্য করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here