নগরীর শাপলাবাগ থেকে চেক জালিয়াতি মামলার আসামী আটক

0
1785

সিলেটের সংবাদ ডটকম: ১ কোটি ১লক্ষ ১০হাজার টাকার চেক জালিয়াতির অভিযোগে সিলেট নগরীর শাপলাবাগ ২ নং রোডের ৪৪ নং বাসার বাসিন্দা মোগলাবাজার থানার চর মোহাম্মদপুর সিলাম এলাকার মৃত সাইদুর রহমান চৌধুরীর ছেলে মো: রেজাউর রহমান চৌধুরী উরফে রেজাকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেল ৪টার সময় তাকে শাপলাবাগ ২ নং রোডের ২১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন রিপনের বাসা থেকে আটক করে সিলেট শাহপরান থানা পুলিশ।

জানা যায়, কোতয়ালী থানার যতরপুর নবপুষ্প-৯৮ নং বাসার মো: তফদ্দুছ আলীর ছেলে করিম উল্লাহস্হ মোবাইল ওয়ার্ল্ড সেন্টারের মালিক মো: জাবের হোসেনের কাছ থেকে বিভিন্ন তারিখে মোট ১ কোটি ১ লক্ষ ১০ হাজার টাকা ঋন গহন করেন।

এরপর তিনি ঐ টাকার বিভিন্ন তারিখে বিপরীতে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড জিন্দাবাজার শাখার মেসার্স রহমান এন্টারপ্রাইজের ৩০৩৩০২৭৫১৮০০১ একাউন্ট নং এর ০২০২০২২,২৬ নং চেক এবং ২৭ ও রেজাউর রহমান চৌধুরী নামীয় একাউন্ট নং ২০৫০১০৪০১০০৫৭৩৭১৪ এর ৭৫০৩২৬৬, ৭৫০৩২৬৫, ৭৫০৩৩০০ নং চেক জাবের হোসেনকে প্রদান করেন।

জাবের হোসেন উক্ত চেকগুলো ব্যাংকে জমা দিলে ব্যাংক চেকের পরিমানমতো টাকা না থাকায় তা ডিজওনার করে রিপোর্ট দেয়।এরপর জাবের হোসেন তার নিযুক্ত আইনজীবীর মাধ্যমে কয়েকটি উকিল নোটিশ পদান করেন। কিন্তু তাতেও রেজাউর রহমান কোন সাড়া না দেয়ায় জাবের হোসেন সিএমএম আদালতে মামলা করেন।

মামলা নং যথাক্রমে:- কোতয়া্লী সিআর, ১৪৭০/১৬, ১৪৯১/১৬,১৪৯২/১৬, ১৫৫১/১৬, ১৫৫২/১৬, ১৫৫৩/১৬। আদালত কৃর্তৃক আসামী রেজাউর রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরওয়ানা জারি করলে প্রতারক রেজাউর রহমান পালিয়ে যায়।

আজ ২০ এপ্রিল বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে রেজাউর রহমান চৌধুরীকে শাপলাবাগ ২ নং রোডের ৪৪ নং বাসা থেকে আটক করে পুলিশ। পরে তাকে মোগলাবাজার থানায় হস্তান্তর করে সিলেট শাহপরান থানা পুলিশ। রেজাউরকে আটক অভিযানে ছিলেন সিলেট শাহপরান থানার এসআই আমির, এএসআই এখলাস এবং মোগলাবাজার থানার এসআই পলাশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here