সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: উপমহাদেশের প্রখ্যাত অভিনেতা নাসিরউদ্দিন শাহ এখন ঢাকায়। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় তিনি ঢাকায় এসে পৌঁছেছেন। নাসিরউদ্দিন শাহর সঙ্গে এসেছেন তার স্ত্রী রত্না পাঠক শাহ ও মেয়ে হিবা শাহ।

নাসিরউদ্দিন শাহের ঢাকা সফরের উদ্দেশ্য, আগামীকাল শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রি মিলনায়তনে মঞ্চস্থ হবে ‘ইসমাত আপা কে নাম’ নাটক।

এই নাটকে অভিনয় করবেন ‘কৃষ’ ছবির এ অভিনেতা। এ প্রদর্শনীর আয়োজন করেছে ব্লুজ কমিউনিকেশন্স। ‘ইসমাত আপা কে নাম’ শিরোনামের নাটকটি লিখেছেন খ্যাতিমান উর্দু লেখক ইসমাত চুঘতাই। নির্দেশনা দিয়েছেন নাসিরউদ্দিন শাহ।

ব্লুজ কমিউনিকেশন্সের ব্যবস্থাপনা পরিচালক ফরহাদুল ইসলাম জানান, দুদিন আগেই ‘ইসমাত আপা কে নাম’ নাটকের কারিগরি টিমের তিনজন সদস্য ঢাকা এসেছেন। আজ এলেন নাসিরউদ্দিন শাহ, তার স্ত্রী রত্না পাঠক শাহ আর মেয়ে হিবা শাহ। বর্তমানে তারা বিশ্রামে আছেন। শুক্রবার শো’র আগে ভেন্যুতে যাবেন।

উল্লেখ্য, মূলধারা ও ধ্রুপদী দুই ধরনের ছবিতে অসাধারণ অভিনয়ের জন্য নাসিরউদ্দিন শাহ পেয়েছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার, ফিল্ম ফেয়ারসহ আন্তর্জাতিক নানা পুরস্কার। ভূষিত হয়েছেন ভারতের সম্মানজনক রাষ্ট্রীয় পদক পদ্মশ্রী ও পদ্মভূষণে।

NO COMMENTS

Leave a Reply