দলের প্রতি নিবেদিতপ্রাণ কর্মীদের আওয়ামীলীগ সবসময় মূল্যায়ন করে : কামরান

0
207

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: আওয়ামীলীগ কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট মহাগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন তৃণমূলের প্রতিটি কর্মী আওয়ামীলীগের প্রাণশক্তি।

তাই তৃণমূল নেতৃত্বকে আওয়ামীলীগ বরাবরই প্রাধান্য দিয়ে থাকে। বিশেষ করে দলের প্রতি নিবেদিতপ্রাণ কর্মীদের আওয়ামীলীগ সবসময় মূল্যায়ন করে। মহানগরের ২১নং ওয়ার্ড আওয়ামীগের সহ-সভাপতি মোঃ শাহজাহান (সাধন মিয়া) স্মরনে শোকসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরও বলেন-২১নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রতিটি কর্মী অত্যন্ত সক্রিয়, তারা একে অপরের সুখে দুঃখে পাশে দাঁড়ায়, যার উৎকৃষ্ট প্রমাণ প্রয়াত নেতা সাধন মিয়ার স্মরনে আজকের এই শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন। এ অনুষ্ঠানের আয়োজন করায় তিনি ওয়ার্ডের নেতা কর্মীদের ধন্যবাদ জানান।

২০ এপ্রিল বৃহস্পতিবার রাত ৮টায় হাতিমবাগস্থ সভাপতির বাসভবনে ওয়ার্ড সভাপতি আব্দুল আহাদ চৌধুরী মিরনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ইসমাইল মাহমুদ সুজনের পরিচালনায় আয়োজিত উক্ত শোক সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক তপন মিত্র, ২১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সাজ্জাদুর রহমান সুজ্জাদ ও বিশিষ্ট ব্যবসায়ী হাজী আব্দুল মোক্তাদির।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মুহিবুস সামাদ রিজভী, ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জুয়েল ও সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন খান।

শোক সভায় উপস্থিত ছিলেন মহাগর মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি মাহমুদা নাজিম রুবী, ওয়ার্ড সহ-সভাপতি মতিউর রহমান মতি, জহুর উদ্দিন, যুগ্ণ সাধারণ সম্পাদক নুরুল আমীন, সাংগঠনিক সম্পাদক মঈনুল ইসলাম মঈন, প্রচার সম্পাদক মাসুদ আহমদ খান, সহ প্রচার সম্পাদক সাদিক মিয়া, দপ্তর সম্পাদক এজাজ আহমদ বাবু, সহ দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা ওয়েছ, ধর্ম বিষয়ক সম্পাদক আবু তাহের চৌধুরী ও মরহুম সাধন মিয়ার বড় ছেলে মোঃ আরিফ। বিজ্ঞপ্তি

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here