আদালতের নির্দেশে ফেঞ্চুগঞ্জে সড়কের প্রতিবন্ধকতা দেয়াল অপসারণ

1
235

সিলেটের সংবাদ ডটকম: সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার দীনপুর পুর গ্রামের জনসাধারনের চলাচলের একটি সড়কের উপর নির্মিত প্রতিবন্ধকতা দেয়াল উচ্ছেদ করা হয়েছে।

শনিবার দুপুরে ফেঞ্চুগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত ইউ,এনও ও নির্বাহী ম্যাজিষ্টেট মোঃ আনিছুর রহমান আদালতের নির্দেশ মোতাবেক আইনশৃংখলা বাহিনীর সদস্যদের উপস্থিতিতে উচ্ছেদ অভিযান পরিচালনা করেন।

জানা যায়, দীনপুর গ্রামের গোলাম ফারুকের পরিবারসহ কয়েকটি পরিবার তুলা মিয়া ও লুৎফুর মিয়া গংদের বাড়ির পাশের রাস্তা দিয়ে যাতায়াত করতেন।

গতবছর গাছকাটাকে কেন্দ্র করে তুলা মিয়া গংরা খরিদা সুত্রে মালিকানা দাবী করে চলাচলকারী সড়কের মধ্যে পাকা দেয়াল নির্মাণ করে দিলে এই সড়ক দিয়ে চলাচল বন্ধ হয়ে যায়।

যাতায়াতের সড়ক বন্ধের বিষয়টি নিয়ে গোলাম ফারুক মামলা দায়ের করলে সিলেটের অতিরিক্ত জেলা জজ চতুর্থ আদালত গত ৪ এপ্রিল আদালত সড়কের উপর প্রতিবন্ধকতা দেয়াল উচ্ছেদের আদেশ প্রদান করলে আদালতের নির্দেশনা মোতাবেক স্থানীয় প্রশাসন দেয়াল ভেঙে ফেলে।

এ বিষয়ে মামলার বিবাদী তুতা মিয়া বলেন, উচ্ছেদের নোটিশ আমরা পাইনি। তারপরেও বিষয়টি উচ্চ আদালতে প্রক্রিয়াধীন রয়েছে স্থানীয় প্রশাসনকে কাগজপত্র দিলেও তারা তা গ্রহন করেননি।

(Visited 3 times, 1 visits today)

1 COMMENT

  1. এ কেমন বর্বরতা খরিদ্দার মালিক তার জায়গায় দেয়াল তুলে ছে নিজের নিরাপত্তার​ জন্য , আদালত কি তাকে তার মানবাধিকার থেকে বহিষ্কার করলেন।রাস্তা সরকারি সম্পদ কিন্তু কোন মালিক আনা সম্পত্তি উপর সরকার ও জোর করে না।তার সাথে সমঝোতা করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here