কানাইঘাটে বিজিবি জোয়ানদের অভিযানে ভারতীয় রুপী সহ গ্রেফতার ১

0
164

সিলেটের সংবাদ ডটকম: কানাইঘাটে সুরইঘাট বিজিবি ক্যাম্পের জোয়ানদের অভিযানে ভারতীয় রুপী সহ ১ ব্যাক্তিকে গ্রেফতার করা হয়ছে।

জানা যায়, রবিবার সকাল সাড়ে ৭টায় সুরইঘাট বিজিবি ক্যাম্পের হাবিলদার মন্টুমিয়ার নেতৃত্বে একদল বিজিবি জোয়ান টহলরত অবস্থায় গোপন সংবাদের মাধ্যমে বড়বন্দ ৩য় খন্ডের মৃত জমির উদ্দিনের পুত্র চোরাকারবারী মোঃ আলিম উদ্দিনকে বড়বন্দ পাকা রাস্তা হতে গ্রেফতার করেন।

সে বেআইনী ভাবে ভারতীয় ৪৮হাজার রুপী নিয়ে চতুল বাজার হতে যাত্রীবাহী সিএনজি যোগে সুরইঘাট বাজারের দিকে আসার সময় বড়বন্দ ৩য় খন্ডের আজির উদ্দিনের বাড়ির পাশে আসা মাত্র বিজিবি সদস্যরা যাত্রীবাহী সিএনজিটি থামানোর চেষ্টা করেন।

এসময় আলিম উদ্দিন বিজিবি সদস্যের উপস্থিতির টের পেয়ে সিএনজি হতে লাফ দিয়ে পালানোর চেষ্টা করলে বিজিবি সদস্যরা তাকে ধাওয়া দিয়ে গ্রেফতার করতে সক্ষম হন। পরে তার দেহ তল্লাশী করে ভারতীয় ৪৮হাজার রুপী যাহার বাংলাদেশী মুল্য ৫৭হাজার ৬শত টাকা উদ্ধার করেন। এসময় তার কাছ থেকে ১টি বাংলাদেশী মোবাইল ও ২টি গ্রামীন সীম উদ্ধার পুর্বক জব্দ করা হয়।

যার অনুমান মুল্য ৩হাজার টাকা। এ ব্যাপারে কানাইঘাট থানায় বিজিবি সদস্যরা বাদী হয়ে মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ। উল্লেখ্য যে, ৪১ ব্যাটেলিয়ানের অধিনায়ক শাহ আলম কানাইঘাটের সীমান্তবর্তী এলাকাকে চোরাচালান ও মাদক মুক্ত রাখার জন্য সর্বদা বিজিবি জোয়ানদেন নিয়ে কাজ করে যাচ্ছেন।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here