উইমেন্স মেডিকেল কর্তৃপক্ষের কাছে মহিলা কলেজ ছাত্রীর অভিযোগ

0
1106

সিলেটের সংবাদ ডটকম: সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হসপিটালের গাইনী বিভাগের ডাক্তারদের দায়িত্বে অবহেলার বিষয় উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দিয়েছেন এক রোগী।

হাসপাতালটির পরিচালক বরাবরে রবিবার দুপুরে এ অভিযোগ দেন সিলেট মহিলা কলেজের শিক্ষার্থী জুহিয়া ইশরাত। তিনি নগরীর কুমারপাড়া এলাকার বাসিন্দা। লিখিত অভিযোগটি হাসপাতাল কর্তৃপক্ষ ‘রিসিভ’ করে রেখেছেন।

এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে আশ্বস্থ করেছেন কর্তৃপক্ষ। রবিবার দুপুরে অভিযোগটি কাছে পাঠিয়েছেন জুহিয়া ইশরাত। অভিযোগে তিনি উল্লেখ করেছেন- তিনি রবিবার (২৩ এপ্রিল) বেলা সাড়ে ১১ টায় গাইনী বহি:বিভাগে যান।

সেখানে ১ ঘন্টা অপেক্ষা করার পর জানতে পারেন চেম্বারে তিন জন ডাক্তার বসা থাকাবস্থায় বাইরে ইমার্জেন্সী রোগীরা অপেক্ষমান রয়েছেন। পরে তিনি ভিতরে চেম্বারে গিয়ে ডাক্তারদের সাথে কথা বলে এবং অপেক্ষার কথা অবগত করেন।

জরুরী রোগীরাও বাইরে অপেক্ষমান জানান- তখন ডা. সাঈদা ইসলাম ও ডা. মাহবুবা তাসনিম তার সাথে ডাক্তার সূলভ আচরণ করেননি। জুহিয়া ইশরাত জানিয়েছেন- সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হসপিটালের উপ-পরিচালক আব্দুল মুনিম চৌধুরী তার অভিযোগটি গ্রহণ করে রেখেছেন। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যাবস্থা নেওয়া হবে বলে তিনি জানিয়েছেন।

(Visited 2 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here