বড়লেখায় বৈদ্যুতিক তারসহ আন্তঃজেলা তার চোর চক্রের দুই সদস্য আটক

0
173

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: মৌলভীবাজারের বড়লেখায় প্রায় এক লাখ টাকার বৈদ্যুতিক তারসহ আন্তঃজেলা তার চোর চক্রের দুই সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে জনতা।

শনিবার (২২ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে পৌর শহরের দক্ষিণবাজার এলাকা থেকে বৈদ্যুতিক তার চুরির সময় জনতা তাদের আটক করে পুলিশে দেয়।

আটককৃতরা হচ্ছে, সিলেটের বিয়ানীবাজার উপজেলার পাতন গ্রামের আব্দুল মন্নানের ছেলে মাহফুজ আহমদ (২৫) ও একই উপজেলার লাসাইতলা এলাকার মৃত শাহাজাহান মিয়ার ছেলে মো. রেজাউল ইসলাম (২২)।

থানা পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, শনিবার (২২ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে বড়লেখা পৌর শহরের দক্ষিণবাজার এলাকায় নির্মাণাধীন নিউ স্কয়ার হাসপাতাল ভবনের গুদাম ঘরের তালা ভেঙে চোরেরা প্রায় দুই লাখ টাকা মূল্যের বৈদ্যুতিক তার নিয়ে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল।

এ সময় একজন অটোরিকশা চালকের সন্দেহ হলে তিনি তাদের চ্যালেঞ্জ করেন। তখন সংঘবদ্ধ চোর চক্রের কয়েকজন পালিয়ে গেলেও জনতা দুইজনকে বৈদ্যুতিক তারসহ আটক করে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বৈদ্যুতিক তারসহ দুই চোরকে থানায় নিয়ে যান।

এ ঘটনায় নির্মাণাধীন ভবনের পাহারাদার আব্দুর রহমান বাদী হয়ে বড়লেখা থানায় একটি মামলা দায়ের করেছেন (মামলা নং-২২)। বড়লেখা থানার সেকেন্ড অফিসার মেহেদী হাসান সুমন বলেন, এদের নিকট থেকে বৈদ্যুতিক তার উদ্ধার করা হয়েছে।

ভবনের পাহারাদার বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। এ মামলায় তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। চুরি হওয়া অবশিষ্ট বৈদ্যুতিক তার ও চোর চক্রের অন্য সদস্যদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here