গোলাপগঞ্জে লেগুনা থেকে ৩০০ বোতল ফেনসিডিল আটক

0
137

সিলেটের সংবাদ ডটকম: সিলেট জেলার পুলিশ সুপার মো. মনিরুজ্জামান এর নির্দেশনায় সিলেট জেলা গোয়েন্দা শাখা (উত্তর) জোন এর অফিসার ইনচার্জ জহির উদ্দিন মোহাম্মদ তৈমুর আলীর তত্ত্বাবধানে জেলা গোয়েন্দা শাখার এসআই মো. মিজানুর রহমানের নেতৃত্বে রবিবার গোলাপগঞ্জে লেগুনাসহ ৩০০ বোতল ফেনসিডিল আটক করেছে পুলিশ।

জানা যায়, গোলাপগঞ্জ মডেল থানাধীন গোলাপগঞ্জ-সিলেট মহসড়কের গোলাপগঞ্জ চৌমুহনীতে এসআই মশিউর রহমান, এএসআই তরুন মজুমদার ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে রবিবার গোলাপগঞ্জ  গোলাপগঞ্জ চৌমুহনীতে একটি নম্বর বিহীন লেগুনা গাড়ী পৌছালে গাড়িটি থামানোর জন্য সিগনাল দিলে মাদক ব্যবসায়ীরা লেগুনা গাড়িটি না থামিয়ে দ্রুত গতিতে সিলেটের দিকে বেপরোয়াভাবে যাওয়াকালে এসআই মিজানুর রহমান পিছনে ধাওয়া করেন।

ধাওয়াকালে তিন জন মাদক ব্যবসায়ী গোলাপগঞ্জ থানাধীন ৩নং ফুলবাড়ী ইউনিয়নের গোলাপগঞ্জ-সিলেট মহাসড়কের রয়েল কমিউনিটি সেন্টারের সামনে একটি গাছের সাথে ধাক্কা লাগাইয়া লেগুনা গাড়ীটি রাখিয়া পালাইয়া চলিয়া যায়। ধাওয়াকালে এএসআই তরুন মজুমদার গাড়ির সাথে ধাক্কা লেগে মাথায় ও পায়ে গুরুতর আঘাত পান।

তিনি বর্তমানে সিলেট এমএজি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ঘটনাস্থল হতে গাড়ীটি তল্লাশী করে ৩০০ বোতল ফেনসিডিলসহ নাম্বার বিহীন লেগুনা গাড়ি আটক করা হয়। এ ঘটনায় এসআই মো. মিজানুর রহমান এর দায়েরকৃত এজাহারের ভিত্তিতে গোলাপগঞ্জ মডেল থানায় মামলা প্রক্রিয়াধীন আছে।

(Visited 2 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here