৯ জুলাই বাংলাদেশে আসবে পাকিস্তান!

0
150

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির পরই বাংলাদেশের ব্যস্ত ক্রিকেট সূচি। জুলাই মাসেই বাংলাদেশে আসার কথা রয়েছে পাকিস্তানের। আগস্টে আসার কথা অস্ট্রেলিয়ার।

অসিরা কবে আসবে, ফরম্যাট কী হবে, কোথায় খেলা হবে তা নিয়ে এখনও দেশটির ক্রিকেট বোর্ড সিএ’র সঙ্গে আলাপ-আলোচনা অব্যাহত রেখেছে বিসিবি। তার আগেই অবশ্য পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে সূচি চূড়ান্ত করা হয়ে গেছে।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ এবং দুটি করে টেস্ট ও টি-টোয়েন্টি খেলার জন্য আগামী ৯ জুলাই পাকিস্তান ক্রিকেট দল বাংলাদেশে আসবে বলে জানিয়েছে সে দেশের একটি মিডিয়া। পাকিস্তান টুডে নামক ওই মিডিয়ার খবর, ‘বাংলাদেশ-পাকিস্তান সিরিজের সূচি চূড়ান্ত। ৯ জুলাই ঢাকা যাবে পাকিস্তান ক্রিকেট দল।

পাকিস্তান টুডে জানিয়েছে, বিসিবি এবং পিসিবির মধ্যে আলোচনায় পূর্নাঙ্গ ওই সিরিজের জন্য ফতুল্লা এবং সিলেটকেই বাছাই করে নেয়া হয়েছে। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের সংস্কার কাজ চলতে থাকায় পাকিস্তান সিরিজের কোনো ম্যাচ হোম অব ক্রিকেটে আয়োজন করা সম্ভব নয় বলে আগেই জানানো হয়েছে।

এ কারণেই মিরপুরের বাইরের ভেন্যু বাছাই করে নিতে হলো। তবে, সম্ভাব্য ভেন্যুর তালিকায় এখনও চট্টগ্রামকে রাখা রয়েছে। জুলাই মাসের ১৪, ১৬ এবং ১৯ তারিখ অনুষ্ঠিত হবে ওয়ানডে সিরিজের ম্যাচ তিনটি। প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে ফতুল্লায়। সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হতে পারে সিলেট কিংবা চট্টগ্রামে। ওয়ানপডের পর সিলেট কিংবা চট্টগ্রামে একটি টেস্ট এবং একটি টি-টোয়েন্টি ম্যাচও আয়োজন করতে পারে বিসিবি।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here