বদলে যাওয়া বুবলী!

0
202

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: বসগিরি’, ‘শুটার’ দুটি ছবিতে অভিনয় করে নজর কেড়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। তার মুক্তির অপেক্ষায় থাকা ‘অহংকার’ ছবিটি সাফল্য এনে দেবে বলে মনে করেন সুপারহিট এই নায়িকা।

বর্তমানে বুবলী অভিনয় করছেন শাকিব খানের সঙ্গে ‘রংবাজ’ ছবিতে। এ নায়িকার ভক্তদের জন্য অপেক্ষা করছে আরও এক সুখবর। এ ছবির মাধ্যমে তিনি দর্শকদের সামনে হাজির হচ্ছেন নতুনভাবে।

বুবলী বলেন, ‌‘আমি অনেক বদলে গেছি ‌‘রংবাজ’ ছবিটির চরিত্রটি ধারণ করতে গিয়ে। আমার আগের ছবিগুলো থেকে এই ছবির গেটআপ, লুক-এ আমূল পরিবর্তন পাবেন দর্শকরা। পোশাক-আশাকেও থাকবে বৈচিত্র। মোটকথা আমি আসছি নতুনভাবে। তিনি বলেন, ‘নতুন এই ছবির জন্য ওজন কমিয়েছি। চুলের স্টাইলে পরিবর্তন এনেছি।

তাছাড়া চুলের রং-ও পরিবর্তন করতে হয়েছে। এই ছবিতে চরিত্রটাও বেশ ব্যতিক্রমী। সবমিলিয়ে এটাও চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। বুবলী বিশ্বাস করেন, ক্যারিয়ারের চতুর্থ ছবির এই মিশনেও তিনি সফল হবেন।

যার জন্য ঘাম ঝরাচ্ছেন। গেল ১৮ই এপ্রিল থেকে পাবনায় শুরু হয়েছে ‘রংবাজ’ ছবির কাজ। এ ছবিটি প্রযোজনা করছে রূপরঙ চলচ্চিত্র ও শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। শামীম আহমেদর রনির পরিচালনায় এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন নূতন, সাদেক বাচ্চু, রজতাভ দত্ত, অমিত হাসান প্রমুখ।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here