প্রতারনার দায়ে তোতা লন্ডনীর ছেলে সোহেলের সম্পত্তি নিলামে

0
816

সিলেটের সংবাদ ডটকম: পুবালী ব্যাংক লিমিটেড সিলেট শাখা থেকে ষাট লক্ষ তেইশ হাজার পাচশত একান্নব্বই টাকা ঋন গ্রহিতা শাহপরান থানাধীন চকগ্রাম (দাসপাড়া) এলাকার তোতা মিয়ার পুত্র আবু সুফিয়ান উরফে সোহেল মিয়ার প্রতারনার কারনে সম্পত্তি নিলামে তুলেছে ব্যাংক।

এ ব্যাপারে একটি নিলাম বিজ্ঞপ্তি গত ৪ এপ্রিল স্হানীয় একটি পত্রিকায় প্রকাশিত হয়। জানা যায়, তোতা মিয়ার ছেলে সোহেল মিয়া পুবালী ব্যাংক লিমিটেড সিলেট শাখা থেকে তার ব্যাবসায়িক প্রতিষ্টান সফিক এন্টারপ্রাইজের নামে ৬০,২৩,৫৯১ টাকা ঋন নেন।

এসময় আবু সুফিয়ান উরফে সোহেল মিয়া তার নামীয় জেলা সিলেট, থানা:-সদর, মৌজা:- খিদিরপুর, জেএল:-৬৯, খতিয়ান:- এস,এ ১৬৪৯, বি,এস, ১২৭৩, পরিমান:-৫৫.০০ শতক জায়গা ব্যাংকের কাছে বন্ধক রাখেন।

কিন্তু ব্যাংক থেকে বেধে দেয়া সময় অতিক্রম হওয়ার পর ব্যাংক কর্তৃক তাকে বার বার নোটিশ প্রদান করলে সোহেল মিয়া দিব-দিচ্ছি বলে কালক্ষেপণ করেন। এক পর্যায়ে ব্যাংক আইন মোতাবেক আদালতের মাধ্যমে সোহেল মিয়ার সম্পত্তি নিলামের ঘোষনা দেন।

সে অনুযায়ী আগামী ৩০ এপ্রিল ব্যাংকে রক্ষিত বাক্সে দরপত্র জমা দেয়া যাবে। স্হানীয় সুত্র থেকে জানা যায়, জায়গার দলিল জাল করে দখল করা, এলাকায় নতুন কেউ বাড়ি বানাতে গেলে চাদা দাবীসহ বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ডে জড়িত এই সোহেল মিয়া।

তোতা মিয়ার ছেলে দাবী করলেও আসলে সে তোতা মিয়ার বাড়িতে থাকা কাজের মেয়ের অবৈধ সন্তান বলে জানা যায়। তোতা লন্ডনির কু-নজরের ফসল এই সোহেল মিয়া এলাকায় নানা ধরনের অপরাধের সাথে জড়িত রয়েছে বলে নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন জানান।

(Visited 5 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here