সিলেট নগরীতে ছিনতাইয়ের সাথে জড়িত দুইজন আটক

0
628

সিলেটের সংবাদ ডটকম: ছিনতাইয়ের সাথে জড়িত দুইজনকে আটক করেছে শাহপরান থানা পুলিশ। মঙ্গলবার নগরীর লালদিঘীর পার এবং শহরতলীর মেজরটিলা থেকে অভিযান চালিয়ে তাদের আটক করে তারা।

এসময় তাদের কাছ থেকে ছিনতাই করা টাকা, ৬টি মোবাইল সেট এবং দুটি মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো বিশ্বনাথের ছিক্কা নোয়াগাঁওয়ের আইয়ুব আলীর ছেলে বর্তমানে নগরীর মদিনামার্কেট কালীবাড়ি এলাকার ছালিম আহমদ রায়হান (২৫) এবং এসএমপির শাহপরান থানার কল্লোগ্রামের আব্দুস সাত্তারের ছেলে সুয়েব আহমদ নয়ন (২১)। সুয়েব সিলেট এমসি কলেজের রাষ্ট্রবিজ্ঞান প্রথম বর্ষের ছাত্র বলে জানা গেছে।

পুলিশ জানায়, গত ১২ এপ্রিল নগরীর ফরহাদ খাঁ পুল এলাকা থেকে হুরমত উল্লাহ নামে এক ব্যবসায়ীর দশ লাখ টাকা ছিনতাই হয়। এ ঘটনায় শাহপরান থানায় একটি ছিনতাই মামলা রুজু করা হয় যার নং-০৬। এরপরই অভিযানে নামে পুলিশ এবং গত ১৯ এপ্রিল নগরীর কাজিটুলা এলাকা থেকে শাহীন নামে একজনকে গ্রেফতার করা হয়।

শাহীন ঐ ছিনতাইয়ের সাথে জড়িত বলে দাবি পুলিশের। সেই ধারাবহিকতায় পরবর্তীতে মঙ্গলবার অভিযান চালিয়ে ছালিম এবং সোয়েবকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ সাড়ে ২৯ হাজার টাকা, ৬টি মোবাইল সেট এবং দুটি মটর সাইকেল উদ্ধার করা হয়।

যার মধ্যে একটি মোটর সাইকেল ছিনতাই করা এবং অপরটি ছিনতাইকাজে ব্যবহার করতো তারা। শাহপরান থানার ওসি আখতার হোসেন, আটকের কথা নিশ্চিত করে তাদের বুধবার আদালতে পাঠানো হয়েছে বলে জানান।

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here