কলকাতায় ম্যারাডোনার মুখোমুখি হচ্ছেন সৌরভ

0
192

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: আবারও কলকাতায় আসছেন ফুটবলের রাজপুত্র দিয়েগো ম্যারাডোনা। আগামী সেপ্টেম্বরে কলকাতার মানুষ আবারও সামনে থেকে দেখতে পাবেন ফুটবল কিংবদন্তীকে।

শুধু তাই নয়, কলকাতায় একটি প্রদর্শনী ম্যাচও খেলবেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী এই ফুটবলার। তার প্রতিপক্ষ হবেন টলিউড, বলিউপের কয়েকজন সুপারস্টার এবং কলকাতার মহারাজ সৌরভ গাঙ্গুলিকেও।

কলকাতার আনন্দবাজার পত্রিকা দিয়েছে এ খবর। ফুটবলের রাজপুত্র দিয়েগো ম্যারাডোনা। তাকে ঘিরে সব সময়ই চলে কিছু না কিছু বিতর্ক। কখনও প্রেমিকা তো কখনও মেসি নিয়ে কোনও মন্তব্য। তিনি আছেন আলোচনার কেন্দ্রে। তবুও তিনি যে বিতর্কের কেন্দ্রেই থাকুন না কেন, তাকে ঘিরে উচ্ছ্বাসেরও কমতি নেই কোথাও। তিনি সামনে এসে দাঁড়ালে সবই ফিকে।

ম্যারাডোনার কলকাতায় আসার দিনক্ষণও ঠিক হয়ে গেছে। সেপ্টেম্বরের ১৯ ও ২০ তারিখ সফর করবেন তিনি পশ্চিম বঙ্গের রাজধানীতে। সেখানে প্রদর্শনী ম্যাচের সঙ্গে পরিকল্পনা রয়েছে ফুটবল ক্লিনিক ও ভারতীয় কোচদের সঙ্গে সময় কাটানোরও। যদিও পরিকল্পনা পুরোটা চূড়ান্ত নয়। তবুও ম্যারাডোনা যে কলকাতায় তিনদিন সময় দেবেন, সেটা প্রায় নিশ্চিত।

এর মধ্যে সময় বাঁচাতে পারলে ভারতের অন্য রাজ্যেও নিয়ে যাওয়া হতে পারে তাকে। একটি বেসরকারি সংস্থার উদ্যোগেই মূলতঃ ভারতে আসছেন আর্জেন্টাইন কিংবদন্তি। আট বছর আগে, ২০০৯ সালে ঘটা করে কলকাতায় নিয়ে আসা হয়েছিল দিয়েগো ম্যারাডোনাকে। সেবার ম্যারাডোনার পায়ের ছাপ দিয়ে সাজানো হয়েছিল কলকাতায় প্রস্তাবিত ফুটবল অ্যাকাডেমির মাঠ।

গেটেই লাগানো হয়েছিল সিমেন্টের উপর মারাদোনার সেই পায়ের ছাপ। সেবার বাংলাদেশেও ম্যারাডোনাকে আনার পরিকল্পনা করা হয়েছিল। তবে ফুটবল রাজপুত্রের সময় কম থাকায় আর ঢাকায় আনা যায়নি তাকে। এবার কী বাফুফে নতুন করে কোনো উদ্যোগ নেবে?

(Visited 2 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here