ছাতক থানার মুন্সি উত্তম দাসের বিরুদ্ধে অভিযোগ

0
147

সিলেটের সংবাদ ডটকম: ছাতক থানার মুন্সি উত্তম দাসের বিরুদ্ধে সেবাভোগীরা ঘুষ-দূর্নীতি অভিযোগ তুলেছেন। টাকার অংক মোটা না হলে কোন কাজই তার কাছ থেকে আদায় করা সম্ভব নয় বলে অভিযোগ তুলেন তারা।

ফলে বাধ্য হয়েই সেবা প্র্রহনকারীরা প্রয়োজনের চেয়ে বেশী উৎকোচ দিয়েই কাজ আদায় করে নিতে হচ্ছে। এ নিয়ে থানায় সেবাগ্রহনকারী লোকজনের মধ্যে বিরাজ করছে চরম অসন্তেষ।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানান, মামলার নকল সংগ্রহ করতে গিয়ে সাধারন মানুষ মুন্সি উত্তম দাসের কাছে অনেকটা জিম্মি হয়ে পড়েন।

গুরুত্বপূর্ন মামলার নকল দিতে অনেক সময় মুন্সি মোটা অংকের ঘুষ দাবী ও আদায় করে থাকেন। বিদেশগামী যাত্রীরা মুন্সির কাছে আলাদিনের চেরাগের মতো। পুলিশ ভেরীফিকেশন ও যাত্রীদের পাসপোর্ট ক্লিয়ারেন্স দিতে বিভিন্ন জটিল পথ ও দীর্ঘ সময়ের কথা বলে মাত্রাতিরেক অর্থ আদায় করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

বিদেশগামী যাত্রীরা পাসপোর্ট ক্লিয়ারেন্স নিতে এসে মুন্সি উত্তমের দর কষা-কষির মাধ্যমে কাজ হাসিল করতে হয়। অন্যতায় বিভিন্ন হয়রানীর শিকার হতে হয় বিদেশ যাত্রীদের। পাসপোর্ট ক্লিয়ারেন্স, পুলিশ ভেরিফিকেশন ও মামলার নকল সংক্রান্ত বিষয়ে মুন্সি উত্তম দাস, সেবা গ্রহনকারী সাধারন মানুষকে বেকায়দায় ফেলে অর্থ আদায় করে নিচ্ছেন।

সেবাভোগি মানুষ মুন্সির হয়রানী থেকে মুক্তি পেতে থানার অফিসার্স ইনচার্জ ও কর্মকর্তাদের হস্থক্ষেপ কামনা করেছেন। এ ব্যাপারে মুন্সি উত্তম দাসের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার ব্যবহৃত মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

(Visited 14 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here