আমেরিকার ভিসার নামে সাংবাদিকের টাকা আত্মসাত

0
264

সিলেটের সংবাদ ডটকম: আমেরিকার ভিসা দেয়ার নামে সাংবাদিকের অর্ধলক্ষ টাকা আত্মসাত করে আত্মগোপনে এক প্রতারক। বোরহান উদ্দিন নামের ওই প্রতারকের বাড়ি সিলেটের বিশ্বনাথের সৎপুরে। সে ওই গ্রামের মৃত আব্দুর খালিকের পুত্র।

এ ঘটনায় সিলেট কোতোয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে। তাকে হন্যে হয়ে খোঁজছে পুলিশ। অভিযোগে প্রকাশ,দৈনিক সিলেটের হালচাল সম্পাদক মো. ছুরত আলী আমেরিকা ভ্রমনের ইচ্ছে ব্যক্ত করলে প্রতারক বোরহান নিজেকে আমেরিকা প্রবাসী পরিচয়ে তাকে ভিজিট ভিসা করে দেয়ার কথা বলেন।

এ লক্ষ্যে বোরহান উদ্দিন গত ১৩ মার্চ ছুরত আলীর কাছ থেকে পাসপোর্ট ও কাগজপত্রসহ নগদ ৫০ হাজার টাকা নেন।কথা দেন ১৩ এপ্রিলের মধ্যে ভিসা করিয়ে দেয়ার এবং টিকিটসহ অন্যান্য খরচ ছুরত আলী নিজে করে যাওয়ার। নির্ধারিত সময়সীমা ১৩এপ্রিলের মধ্যে ভিসা করিয়ে দিতে পারেন নি বোরহান।

সন্তর্পনে ছুরত আলীর পাসপোর্ট ও কাগজপত্র তার বাসায় পাঠিয়ে দেন, কিন্তু টাকা ফেরত দেন নি। এর পর থেকে বোরহানকে খোজে পাওয়া যাচ্ছে না। এমনকি মোবাইল (০১৭১৬-৫২১৩৯৪) ফোনও বন্ধ করে রেখেছেন তিনি। তাকে খোঁজে না পেয়ে ছুরত আলী ঘটনার বিবরণ দিয়ে ৩০এপ্রিল সিলেট কোতোয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন এবং পরবর্তীতে নিয়মিত মামরা করবেন বলে সাংবাদিকদের জানিয়েছেন তিনি। সুত্র:- ছুরত আলীর ফেসবুক থেকে নেয়া

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here