চেয়ারম্যান আরিফ ইকবাল নেহালের বিরুদ্ধে হয়রানীর অভিযোগ

0
197

সিলেটের গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ি ইউপি চেয়ারম্যান আরিফ ইকবাল নেহালের বিরুদ্ধে হয়রানীর গুরুতর অভিযোগ পাওয়া গেছে। ইউনিয়নের দফাদার ও মহল্লাদারগন বুধবার(৩মে) উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে এ অভিযোগ দায়ের করেন।

অভিযোগে প্রকাশ, ডৌবাড়ি ইউপি চেয়ারম্যান তার ইউনিয়নের দফাদার ও মহল্লাদারদের দিয়ে অযাচিত ও কর্তব্য বহির্ভৃত কাজ করতে বাধ্য করেন। ইউনিয়র অফিসের ড্রেন পরিস্কারসহ মাল লোড আনলোডও করান তিনি।

বয়ঃবৃদ্ধ দফাদার ও মহল্লাদারদের দিয়ে তাদের শক্তি ও সামর্থের বাইরে কাজ করতে বাধ্য করেন। গত ২মে ভিজিএফ’র চালের বস্তা আনলোড করতে বাধ্য করেন আশিউর্দ্ধ বয়েসী এক দফাদারকে।

এ কাজ করতে না পারায় চেয়ারম্যান নেহাল দফাদারদের অশ্রাব্য ভাষায় গালমন্দ করেন এবং চাকুরিচ্যুূতির হুমকি দিয়ে তাদেরকে ইউপি অফিস থেকে তাড়িয়ে দেন।

লিখিত অভিযোগ পেয়ে ইউএনও সালাহ উদ্দিন তা তদন্ত করে প্রতিবেদন দাখিল করতে উপজেলা সহকারী কমিশনারকে (ভূমি) নির্দেশ দেন। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জাকির হোসেন অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার তদন্ত চলছে। ইউপি চেয়ারম্যান আরিফ ইকবাল নেহাল অযাচিত কাজ ও হয়রানীর অভিযোগ সম্পূর্ন অস্বীকার করেছেন।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here