সুরমা নদীতে আসামীর সাথে সাতার কাটলেন পুলিশ!

0
821

সিলেটের সংবাদ ডটকম: প্রায় আধঘন্টা নদীতে সাঁতার কেটে ও ইঞ্জিন নৌকা দিয়ে ধাওয়া করে ছুটে যাওয়া এক আসামীকে ফের আটক করেছে পুলিশ।

আটক করে নিয়ে আসার পথে পুলিশের চোখ ফাঁকি দিয়ে নদীতে ঝাঁপ দেওয়ায় তাকে ফের আটক করতে পুলিশকেও নদীতে সাঁতার কাটতে হয়েছে।

গতকাল বৃহস্পতিবার বিকেলে নগরীর ক্বীন ব্রীজের নীচে সুরমা নদীতে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ছিনতাই মামলায় জামিনপ্রাপ্ত ফয়েজ নামের সন্দেহভাজন এক যুবককে নগীর জেলরোড এলাকা থেকে আটক করে কোতোয়ালী থানা পুলিশ।

আটকের পর সিএনজি অটোরিক্সা করে তাকে কোতোয়ালি থানার উদ্দেশ্যে নিয়ে আসার পথে ক্বীন বীজের কাছে আলী আমজাদের ঘড়িঘরের সামনে আসামাত্র সে তাদের চোখ ফাঁকি দিয়ে স্এিনজি অটোরিক্সা থেকে লাফ দেয়। এরপর চাঁদনী ঘাটের সিঁড়ি দিয়ে নেমে সে সুরমা নদীতে ঝাঁপ দেয়।

এরপর সাথে থাকা একজন কনস্টেবল তাৎক্ষণিক নদীতে নেমে পড়েন। সাথে থাকা অপর এক পুলিশ একটি ইঞ্জিন চালিত নৌকা নিয়ে নদীতে তার পিছু নেন। একপর্যায়ে পুলিশ তাকে দুই পাশ থেকে ধাওয়া দিলে সে পদ্মা ডিপো সংলগ্ন নদীর দক্ষিণপাড়ে যায়।

নদীতে প্রায় আধাঘন্টাব্যাপী ইঞ্জিন চালিত নৌকা দিয়ে ধাওয়া করার পর ফের ওই ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হয় পুলিশ। আটককৃত ছিনতাইকারীকে কোতোয়ালি থানায় রাখা হয়েছে। কোতোয়ালি থানার ওসি গৌছুল হোসেন জানান, ফয়েজ ছিনতাই মামলার জামিনপ্রাপ্ত আসামী। সন্দেহভাজন হিসেবে তাকে আটক করে নিয়ে আসার পথে সে নদীতে ঝাঁপ দেয়। পরে তাকে আবার আটক করা হয়েছে।

(Visited 5 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here