রাজনগরে ভুয়া ডাক্তারকে জরিমানা : ফার্মেসি সিলগালা

0
155

সিলেটের সংবাদ ডটকম: রাজনগরে রঞ্জিত ভৌমিক নামে এক ভুয়া ডাক্তারকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বিভিন্ন অভিযোগের পরিপ্রেক্ষিতে উপজেলার কামারচাক ইউনিয়নের তারাপাশা বাজারে অভিযান চালান গত মঙ্গলবার রাতে উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শরিফুল ইসলাম।

এসময় ঔষধ বিক্রির লাইসেন্স না থাকায় নামবিহীন একটি ফার্মেসি সিলগালা করে দেয়া হয়। উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সূত্রে জানা গেছে, রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়নের তারাপাশা বাজারে বিভিন্ন পদবি ব্যবহার করে ভুয়া ডাক্তার রোগীদের প্রতারিত করছেন।

এ খবর পেয়ে গত মঙ্গলবার রাতে উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শরিফুল ইসলাম ও মৌলভীবাজারের ড্রাগ সুপার অভিযান চালন। এসময় বাজারের ভৌমিক ফার্মেসিতে অবৈধভাবে চিকিৎসাপত্রে ‘এলএমএ, ভিডিডি, মা ও শিশু প্রশিক্ষণ প্রাপ্তসহ বিভিন্ন পদবি ব্যবহার করে রঞ্জিত ভৌমিক নামক ব্যক্তি মা ও শিশু রোগীদের প্রতারিত করছিলেন।

তাকে আটক করে  ড্রাগ আইনে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। পরে অপর একটি নামবিহীন ফার্মেসিতে লাইসেন্স ছাড়াই ঔষধ বিক্রির দায়ে হারান ভট্টাচার্য নামের একজনকে ১০ হাজার টাকা জরিমানা এবং ওই ফার্মেসি সিলগালা করে দেয়া হয়। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শরিফুল ইসলাম বলেন, ভুয়া ওই ডাক্তারকে জরিমানা করে সতর্ক করে দেয়া হয়েছে। ভবিষ্যতে এ ধরনের অপরাধ করলে তাকে জেল-জরিমানাও করাও হতে পারে।

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here