বিশ্বসেরা ফুটবলার হতে চান বোল্ট!

0
136

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: নিজে একজন অ্যাথলেট। বিশ্বের দ্রুততম মানব। তিনিই কি না হতে চান বিশ্বসেরা ফুটবলার! তিনি উসাইন বোল্ট। অলিম্পিক এবং বিশ্ব রেকর্ডের মালিক। অ্যাথলেটিকের বাইরে তার প্রিয় খেলা ফুটবল।

ম্যানচেস্টার ইউনাইটেডের ভক্ত। অনেক আগে থেকেই তিনি চেয়েছিলেন ফুটবল খেলতে। এমনকি ম্যানইউর জার্সি পরেও খেলার ইচ্ছার কথা জানিয়েছিলেন তিনি। যদিও সেগুলো ঠিল পুরোটাই ঠাট্টাচ্ছলে।

তবে এবার আর ঠাট্টা নয়, সত্যি সত্যিই ফুটবলার হতে চান তিনি। শুধু তাই নয়, বিশ্বের একজন নামকরা ফুটবলার হওয়ার ইচ্ছা উসাইন বোল্টের। অলিম্পিকে ৮টি স্বর্ণজয়ী, ১১টি ওয়ার্ল্ড শিরোপা জয়ী এবং ৩টি বিশ্বরেকর্ডধারী এই গতিদানব অ্যাথলেটিক থেকে অবসর নেবেন আগামী আগস্টে অনুষ্ঠিতব্য অ্যাথলেটিক বিশ্বকাপের পর।

এরপর তিনি কী করবেন? ফ্রান্সের সো ফুট ম্যাগাজিনের সঙ্গে এক সাক্ষাৎকারে এ বিষয়ে পরিকল্পনার কথা জানান ৩০ বছর বয়সী বোল্ট নিজে। তিনি নিজেই জানিয়ে দিলেন অ্যাথলেটিক থেকে বিদায় নেয়ার পর তিনি এজন পুরোদস্তুর ফুটবলার হতে চান। শুধু ফুটবলারই নয়, হতে চান বিশ্বের সেরা ফুটবলার। বোল্ট বলেন, ‘আমার ইচ্ছা, বিশ্বের সেরা ৫০জন ফুটবলারের একজন হতে চাই আমি।

শুধু তাই নয়, যদি আমি সুযোগ পাই তাহলে প্রতি মৌসুমে অন্তত ২০টি করে গোল করতে পারবো আমি। নিজের ইচ্ছার কথা জানিয়ে বোল্ট বলেন, ‘আমার বিশ্বাস আছে, অ্যাথলেটিক থেকে অবসর নেয়ার পর ফুটবলের সর্বোচ্চ পর্যায়ে খেলার সুযোগ পাবো। কারণ, আমি এই খেলাটা খুব পছন্দ করি এবং এটা গত কয়েকবছর ধরেই আমার মাথায় রয়েছে।

গত কয়েক মাস ধরে একটি ফুটবল ক্লাবের সঙ্গে কথা বলে যাচ্ছি। আশা করছি, আমার ইচ্ছা পূরণ হবে। তবে এখনই নিশ্চিত কিছু বলতে পারছি না। আমরা এখন অপেক্ষায় আছি। তবে উসাইন বোল্টের ম্যানইউতে খেলার ইচ্ছা থাকলেও, আগামী সেপ্টেম্বরে তিনি নাম লেখাতে পারেন বরুশিয়া ডর্টমুন্ডে। সেখানে তিন থেকে চার দিনের একটি ট্রেনিংয়ে যোগ দেয়ার সুযোগ পাচ্ছেন বোল্ট।

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here