ছাতকে জাপা নেতার বিরুদ্ধে চুরির মামলা

0
192

সিলেটের সংবাদ ডটকম: সুনামগঞ্জের ছাতক পৌর এলাকার ৯নং ওয়ার্ডের বৌলা গ্রামে মৎস খামারে হামলা করে মাছ চুরি ও ভাঙচুরের অভিযোগে উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সামছুদ্দিনসহ চৌদ্দ জনকে আসামী করে থানায় মামলা হয়েছে।

শনিবার রাতে ওই মৎস খামারের মালিক আব্দাল মিয়া বাদী হয়ে ছাতক থানায় এ মামলা করেন। মামলা নং-৫ (০৬/০৫/২০১৭)।

মামলায় অন্য আসামীরা হলেন, বৌলা গ্রামের মৃত ছিদ্দেক আলীর ছেলে ও জাপা নেতা সামছুদ্দিন (৪৭)-এর ভাই মনির উদ্দিন (৬০), আজিম উদ্দিন (৩৫), মো. মাতাব মিয়ার ছেলে আলাউদ্দিন (৪০), সাব উদ্দিন (৪৫). শরিফ উদ্দিন (৩৮), কালাম উদ্দিন (৩৪), ইমাদ উদ্দিন (২৫), মিছবা উদ্দিন (২৩), আলাউদ্দিনের ছেলে ফরহাদ উদ্দিন (১৮), সামছুদ্দিনের ছেলে ইমন মিয়া (১৮), মনির উদ্দিনের ছেলে আব্দুল্লাহ (১৯) ও সাব উদ্দিনের ছেলে কাউছার (২০)।

মামলার এজাহারে বলা হয়েছে, গত মঙ্গলবার সন্ধ্যায় জাপা নেতা সামছুদ্দিনের নেতৃত্বে আসামীরা পূর্ব বিরোধের জের ধরে দেশিয় অস্ত্র-শস্ত্র নিয়ে বাদীর মালিকানাধীন মৎস খামারে হামলা করে। এসময় তারা পুকুর পাড়ে রোপন করা বেশ কিছু গাছ কেটে ফেলার পাশাপাশি খামারের পুকুরে জাল ফেলে প্রায় বিশহাজার টাকার মাছ চুরি করে।

এছাড়া একটি সেচ যন্ত্র ও মোটরসাইকেল ভাঙচুর করে আসামীরা। তাদের বাধা দিতে বাদীর মামা আকিক মিয়া (৪০) এগিয়ে আসলে আসামীরা তাকে মারধর করে আহত করে। তাদের হামলায় আরো তিন-চারজন আহত হন।

পরে স্থানীয়রা এগিয়ে এলে আসামীরা বাদীসহ বাদীর পরিবারের সদস্যদের হত্যার পর সুরমা নদী ফেলে দেয়ার হুমকি দিয়ে সেখান থেকে চলে যায়। ছাতক থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন। এছাড়া তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here