পরকীয়ায় বেশামাল লন্ডন প্রবাসী কামাল মিয়া

0
2018

আবুল মোহাম্মদ: পরকীয়ায় বেশামাল লন্ডন প্রবাসী কামাল মিয়া। জীবনে তিনটি বিয়ে করেন তিনি। এর মধ্যে এক স্ত্রী ইতোমধ্যে মারা গেছেন। অপর স্ত্রী আম্বিয়া আক্তার চুমকিকে অনৈতিকতা ও উগ্র আচরণের অভিযোগ এনে তালাক দিয়েছেন।

২০১৬ সালের ১ অক্টোবর তিনি এই তালাক প্রদান করেন। কিন্তু পরকীয়ার আসক্তি এখনো মেঠেনি তার। যুক্তরাজ্যে বসবাসরত কামাল মিয়ার প্রথম স্ত্রী পাপিয়া সুলতানা পপির অভিযোগ তার স্বামীকে লুটে পুটে খাচ্ছে চুমকি।

অনৈতিকতার কারনে তালাকপ্রাপ্ত হওয়ার পরও তার স্বামীর পিছু ছাড়ছে না সে। নানা ছলচাতুরির আশ্রয় নিয়ে গোপনে কামালের সাথে অভিসারে লিপ্ত আছে চুমকি। তিনি জানান তার দুটি ছেলে ও দুটি মেয়ে রয়েছে। বড় মেয়ের বয়স ১৭ বছর। এক ছেলের বয়স ১৫ বছর। অপর দুজন তাদের ছোট।

তাদের লন্ডন সরকার কর্তৃক প্রাপ্ত সকল ভাতা সহ নিজের উপার্জিত অর্থ দিয়ে লন্ডন ছেড়ে দেশে এসে তিনি ফুর্তিতে রয়েছেন। তিনি তার স্বামীকে ফিরে পেতে চান। পপির শাশুড়ী ও কামাল মিয়ার মা ফয়জুন্নেছা জানান কামাল মিয়া তাকে নিয়ে হজ্বে যাওয়ার কথা ছিলো।

কিন্তু তা না করে কামাল মিয়া এখন তালাক দেওয়া স্ত্রীকে নিয়ে ঘুরা ফেরা করছে বলে শুনতে পাচ্ছি। তিনি জানান এটা তাদের জন্য অত্যন্ত লজ্জাজনক। তিনি তার পুত্রের সুমতি কামনা করেন। এ ব্যাপারে মোবাইল ফোনে কামাল মিয়ার সাথে কথা বলতে চাইলে তিনি সাংবাদিককে জানান তার কোন বক্তব্য নেই। নিজের কাজেই তিনি অনেক ব্যস্ত আছেন।

(Visited 16 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here