নেইমারের বোনের প্রেমে নেইমার!

0
216

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: ফুটবলের প্রায় সব শিরোপাই ছিল ব্রাজিলের ঘরে। দুঃখ বলতে শুধু ছিল অলিম্পিকে সোনা। নেইমারের সঙ্গে জুটি গড়ে ব্রাজিলের পুরোনো সেই দুঃখ ভুলিয়ে দিয়েছেন গ্যাব্রিয়েল বারবোসা।

ব্রাজিলে তাকে ডাকা হয় নতুন নেইমার বা ‘গাবিগোল’ নামে। সেই নতুন নেইমারের সঙ্গে এবার প্রেম শুরু করেছেন বার্সা তারকা আসল নেইমারের বোন রাফায়েলা বেকরান। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি ঘোষণা দিয়েছেন ভিন্ন ভিন্ন অঙ্গনের এই দুই তারকা।

সম্প্রতি লন্ডনে বেড়াতে গিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে ছবি প্রকাশ করেছেন এই জুটি। ক্যামেরায় বন্দী হয়েছেন অন্তরঙ্গ মুহূর্তে। ছবিটি প্রকাশের কয়েক ঘন্টার মধ্যে তা ভাইরাল হতেও সময় লাগেনি। ২০১৩ সালে ৭১ দশমিক ৫ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে বার্সেলোনায় যোগ দেওয়ার আগে সান্তোসে নিজের ফুটবল প্রতিভাকে বিকশিত করেছিলেন নেইমার।

ইউরোপ যাত্রার আগে একই ক্লাবের হয়ে খেলেছেন গ্যাবিগোলও। এরপর চলতি মৌসুমের শুরুতে পাড়ি জমান ইন্টার মিলানে। বিস্ময়করভাবে সান সিরোতে শুরুটা ভালো হয়নি ব্রাজিলিয়ান তারকার। গ্যাব্রিয়েল ব্রাজিল জাতীয় দলের পাশাপাশি খেলছেন ইন্টার মিলানের হয়ে। ২০ বছর বয়সী গ্যাব্রিয়েল গত বছরে ব্রাজিল জাতীয় দলে সুযোগ পান। তার আগে ব্রাজিলের অনূর্ধ্ব-১৫, ১৭,২০ ও ২৩ দলের হয়ে খেলেছেন এই ব্রাজিলিয়ান স্ট্রাইকার। অন্যদিকে, নেইমারের বোন রাফায়েলা পেশায় একজন মডেল।

(Visited 6 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here